ব্রাজিল দলের জন্য বিলাসবহুল হোটেল

আসন্ন ফুটবল বিশ্বকাপে ব্রাজিল দল সমুদ্র তীরবর্তী নয়নাভিরাম এক বিলাস বহুল হোটেলে থাকবে। যেটি ‘সোভিয়েত যুগে’ কমিউনিস্ট পার্টির অভিজাতদের থাকার জন্য নির্মিত হয়েছিল।

পাঁচ তারকা বিশিষ্ট সুইস হোটেল সুচি ক্যামেলিয়া কৃষ্ণ সাগরের পাশে অবস্থিত। এখানে অবস্থানকালে খেলোয়াড়রা সাংবাদিক ও সমর্থকদের এড়িয়ে চলতে পারবেন। হোটেলটির এক প্রান্তে রয়েছে সাগরের মনোরম দৃশ্য এবং অপর প্রান্তে পাম্প গাছ পরিবেষ্টিত একটি প্রাইভেট পার্ক।

হোটেলের প্রবেশদ্বারে রয়েছে সদা সতর্কাবস্থায় সশস্ত্র পাহারাদার। বিকেলে অতিথিরা গাউন পরে অথবা ফর্মায়েশি পোশাক পরে মার্বেল পাথরের ক্যাসকেডিং পুলে সময় কাটাতে পারবেন। লবির ওয়াটার ফলের পাশে বসে তারা ঝাড় বাতির আলো আধারীতে বসে উপভোগ করতে পারবেন সূর্যাস্তের রক্তাভ আভা।

হোটেলের ব্যবস্থাপক গ্রেগরি গ্রেগরিয়েভ মনে করেন, এখানে অবস্থান করে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা অসাধারণ পারফর্মেন্সের সত্যিকারের অনুপ্রেরণা লাভ করবে। তিনি বার্তা সংস্থা এএফপিকে বলেন, ‘কোন ধরনের ভয়-ভীতি ছাড়া তারা যেন এখানে নিশ্চিন্তে কাটাতে পারেন সে জন্য আমরা প্রয়োজনীয় সব ধরনের বন্দোবস্ত করব। তারা যেন বিশ্বকাপ জয় করতে পারে তার জন্য আমরা পুরোপুরি সহযোগিতা করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes