ব্রাইটনকে দ্বিতীয়ার্ধে হারালো ম্যানইউ ব্রাইটনকে দ্বিতীয়ার্ধে হারালো ম্যানইউ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ব্রাইটনকে দ্বিতীয়ার্ধে হারালো ম্যানইউ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২৮৩ পাঠক

শুরুটা ভালো না হলেও দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াল ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে আর একবার হারিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ওল্ড ট্রাফোর্ডের দল।

রোববার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ২-১ গোলে জিতেছে ইউনাইটেড। গত সেপ্টেম্বরে দুই দলের প্রথম দেখায় যোগ করা সময়ের গোলে নাটকীয় জয় পেয়েছিল ইউনাইটেড।

ওল্ড ট্র্যাফোর্ডে প্রথমার্ধে যেন খুঁজেই পাওয়া যায়নি স্বাগতিকদের। ইউনাইটেড এই সময়ে লক্ষ্যে রাখতে পারেনি কোনো শট। প্রথম ভালো সুযোগটা অবশ্য তারাই পায়। নবম মিনিটে গ্রিনউডের ভলি ডান পোস্টে লেগে বাইরে চলে যায়।

নিজেদের মাঠে ৩-২ গোলে হারা ব্রাইটন নিজেদের গুছিয়ে নিয়ে একের পর এক আক্রমণে কাঁপিয়ে দেয় স্বাগতিকদের রক্ষণ। তারা এগিয়ে যায় ত্রয়োদশ মিনিটেই। নিয়াল মুপের ক্রসে ড্যানি ওয়েলব্যাকের হেড ফিরিয়ে দেন ডিন হেন্ডারসন। তবে ঠিক মতো পারেননি ইউনাইটেড গোলরক্ষক। ফিরতি বলে জাল খুঁজে ওয়েলব্যাক।

হতাশার প্রথমার্ধ ভুলে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় ইউনাইটেড। ৬২তম মিনিটে সমতা ফেরায় দলটি। ব্রুনো ফের্নান্দেসের কাছ থেকে বল পেয়ে বাকিটা দুর্দান্ত ভাবে শেষ করেন র‌্যাশফোর্ড।

৭৭তম মিনিটে এডিনসন কাভানির চেষ্টা ব্যর্থ করে দেন ব্রাইটন গোলরক্ষক রবের্ত সানচেস। ফিরতি বলে গ্রিনউডের শট একটুর জন্য লক্ষ্যে থাকেনি। ৮৩তম মিনিটে পল পগবার কাছ থেকে বল পেয়ে হেডে সারেন বাকিটা।

এই গোলেই প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেল ইউনাইড। ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে দলটি। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে সিটি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD