Breaking News

নতুন বছরে বিমানের সাশ্রয়ী অফার

অতীতের যেকোনো সময়ের তুলনায় আসন্ন নতুন বছরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দিয়েছে সাশ্রয়ী অফার। নতুন বছরে (২০১৮ সাল) আকাশ পথে বিমানের সব গন্তব্য এই অফারের আওতায় থাকবে। আকাশপথে ভ্রমণ ও যোগাযোগের ক্ষেত্রে সর্বোত্তম নাগরিক সুবিধা নিশ্চিত করতে অফার ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকির মেরাজ।

আকর্ষণীয় এই অফারের বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, আসন্ন ২০১৮ সালের প্রথম দিন থেকে বিমান ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৬ হাজার ৪২ টাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ১৮ হাজার ১শ ১৬ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৩৬ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ৬শ ৮৫ টাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার ৪শ ৫৮ টাকা, সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ভাড়া নির্ধারণ করা হয়েছে।

আগামী ১ জানুয়ারি ২০১৮ থেকে ৩১ মার্চ ২০১৮ তারিখের মধ্যে ভ্রমণ করতে হবে। টিকিট বিক্রি শুরু হয়েছে। এই অফারে আগামী ৭ ডিসেম্বর ২০১৭ তারিখের মধ্যে টিকিট কিনতে হবে। বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেটের মাধ্যমে টিকিট কেনার সুবিধা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes