গাজীপুরে জামায়াতের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার তিন

রবিবার, ১ অক্টোবর ২০১৭: গাজীপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদকসহ তিন জামায়াত নেতাকে গ্রেফতার করেছে গাজীপুর এন্টি টেররিজম ইউনিট। এসময় তাদের কাছ থেকে ১১টি পেট্রোল বোমা, ৫টি ককটেল ও জিহাদী বই উদ্ধার করা হয়। আজ দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন পুলিশ সুপার হারুন অর রশিদ।

পুলিশ সুপার জানান, কয়েকটি জেলার জামায়াতের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরা সারাদেশে একযোগে নাশকতার পরিকল্পনা করার লক্ষে সমবেত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গাজীপুর এন্টি টেররিজম ইউনিট বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মহানগরীর রাজবাড়ীর সামনে সিএনজি স্টেশন এলাকা থেকে তিন জামায়াত নেতাকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে এসময় তাদের কাছ থেকে ১১টি পেট্রোল বোমা, ৫টি ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর মহানগরীর যোগিতলা এলাকার লেহাজ উদ্দিনের ছেলে ও জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মুহাম্মদ হোসেন আলী, ফরিদপুরের কোতয়ালী থানার পশ্চিম খাবাসপুর গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে ও জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মো. বদরুদ্দিন এবং একই এলাকার গেন্দু মোল্লার ছেলে ও ফরিদপুর সিটি কলেজ জামায়াতের সাধারণ সম্পাদক ওহাব আলী। তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় নাশকতার পরিকল্পনার অভিযোগে মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. সোলাইমান, মো. রাসেল শেখ, গোলাম সবুর ও সাখাওয়াত হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক থেকে নেয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes