চট্টগ্রামে সাড়ে ৫ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেপ্তার

রবিবার, ১ অক্টোবর ২০১৭: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার মেরিনার্স রোডের ব্রিজঘাট এলাকা থেকে ৫ হাজার ৫শ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের সদস্যরা।

আজ রোববার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সলিম উল্লাহ (৪২) ও মো. শাহ প্রকাশ খোকন ওরফে লেদা (৩৮)। তারা দুজনেই কক্সবাজার শরণার্থী ক্যাম্পের বাসিন্দা। আটক দুই রোহিঙ্গা জানায়, তারা একটি শক্তিশালি মাদক পাচার চক্রের আর্থিক প্রলোভনে পড়ে ইয়াবা পাচারে জড়িয়ে পড়েছেন।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো অঞ্চল এর উপ-পরিচালক শামীম আহমেদ বলেন, গোপন সংবাদে খবর পেয়ে আজ ভোরে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার মেরিনার্স রোডের ব্রিজঘাট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় দুই রোহিঙ্গাকে গ্রেপ্তার করে তাদের দেহ থেকে ৫ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, উদ্ধার করা এসব ইয়াবার মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা। অবৈধভাবে ইয়াবা বহন ও বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের দায়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নগরীর কোতয়ালী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes