মাইক্রোসফটের অ্যাপ স্টোরে চলছে পাইরেসি

শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০১৭: পাইরেসির অভিযোগ উঠেছে মাইক্রোসফট-এর অ্যাপ স্টোর নিয়ে। মার্কিন টেক জায়ান্ট প্রতিষ্ঠানটির অ্যাপ স্টোর র‍্যাংকিংয়ে এমন অনেক অ্যাপ রয়েছে যার মাধ্যমে বিনামূল্যে হলিউডি সিনেমা ও টিভি শো দেখতে পারেন গ্রাহক, বলা হয়েছে ব্যবসায় বাণিজ্যবিষয়ক মার্কিন প্রকাশনা বিজনেস ইনসাইডার-এর প্রতিবেদনে।

প্রতিষ্ঠানটির অ্যাপ স্টোর নিয়ে অভিযোগ রয়েছে- এখানে বিনামূল্যে সব সিনেমা দেখা যায়। শুধু তাই নয় পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান, গেইম অফ থ্রোনস এবং ডক্টর হু-সহ অন্যান্য জনপ্রিয় টিভি সিরিজও দেখা যায় এতে।

এমনকি এই অ্যাপ স্টোরে সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া সিনেমা ও টিভি শো-এর মতো বিনোদনমূলক প্রাইম কনটেন্টগুলোও দেখা যায় মূল্য ছাড়া।

বিষয়টি নিয়ে ইতিবাচক মন্তব্যও করেছেন কিছু গ্রাহক। অজ্ঞাত এক গ্রাহক বলেন, “এখানে সব কিছু বিনামূল্যের এটি আমি পছন্দ করি। এবং আমি সিনেমার মান ভালোবাসি। আর নতুন সিনেমাগুলো দারুণ।”

মাইক্রোসফট অ্যাপ স্টোরে পাইরেসি সমর্থক অনেক অ্যাপ রয়েছে। আর সেগুলো সহজেই খুঁজে বের করা সম্ভব, কারণ এগুলোকে লুকানোর চেষ্টা করা হয়নি। ‘ফ্রি মুভিজ অনলাইন’ এবং ‘এইচডি মুভিজ অনলাইন ২০১৯’-এর মতো নাম দেওয়া হয়েছে অ্যাপগুলোতে।

অ্যাপ স্টোরের জনপ্রিয় অ্যাপ তালিকার শুরুর দিকেই দেখানো হচ্ছে পাইরেসি সমর্থক অ্যাপগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes