পুলিশের ওপর চটলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল পুলিশের ওপর চটলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পুলিশের ওপর চটলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৩২ পাঠক

চতুর্থ দফার নির্বাচনের শেষ প্রচারে বেরিয়ে বিপাকে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার (১২ এপ্রিল) শেষবারের প্রচারণার ব়্যালি বের করার কথা ছিল শ্রাবন্তীর। ওই র‌্যালিতে তার সঙ্গে থাকার কথা ছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীর। কিন্তু থানায় গিয়ে দেখেন ওই থানার ওসি নেই।

এরপরই চটে যান অভিনেত্রী। শুরু করেন চিৎকার। একের পর এক জেরা করতে থাকেন এক পুলিশ সদস্যকে। জানতে চান ওসি কোথায়? প্রচারের অনুমতি দিতে সমস্যা কী? ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম জানায়, শ্রাবন্তীকে এ বিষয়ে প্রতিবাদী হওয়ার পরামর্শ দিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

এক পর্যায়ে ফেসবুকে লাইভে আসেন শ্রাবন্তী।  তিনি বলেন, তাকে প্রচার করতে দেওয়া হচ্ছে না।  হাতে আর কিছুক্ষণ আছে। এই সময়টা শুধু শুধু নষ্ট করে দিচ্ছে পুলিশ। এটা চক্রান্ত বলেই দাবি করেন তিনি। এরপরই অভিনেত্রী শ্রাবন্তী বিজেপি কর্মীদের নিয়ে অনুমতি ছাড়াই নির্বাচনী প্রচারণা চালান।

এ ঘটনায় স্থানীয় পুলিশ অভিনেত্রী শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা দাখিল করে। বিষয়টি এখন খতিয়ে দেখবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

এর আগে, পুলিশের নির্দেশ অমান্য করে প্রচার চালানোয় বিজেপি প্রার্থী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD