ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের দুইয়ে মিরাজ, নয়ে মোস্তাফিজ ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের দুইয়ে মিরাজ, নয়ে মোস্তাফিজ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের দুইয়ে মিরাজ, নয়ে মোস্তাফিজ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৬২ পাঠক

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। এই সিরিজে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান। দুজনই আইসিসির ওয়ানডে বোলারদের র‍্যাঙ্কিংয়ে দারুণ উন্নতি করেছেন।

বুধবারে ওয়ানডে র‌্যাঙ্কিং হালনাগাদ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল আইসিসি। সেখানে সেরা দশে জায়গা পেয়েছেন বাংলাদেশের দুই বোলার।

মেহেদী হাসান মিরাজ এই তালিকার ২ নম্বরে অবস্থান করছেন। তিনি আগে ছিলেন ৫ নম্বরে। এর মধ্য দিয়ে তৃতীয় বাংলাদেশি কোনও বোলার ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে শীর্ষ দুইয়ের মাঝে থাকার কৃতিত্ব দেখালেন। লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচে ৭ উইকেট নিয়ে তিন ধাপ এগিয়েছেন বাংলাদেশের এই অফস্পিনার। দ্বিতীয় স্থানে থাকা মিরাজের রেটিং পয়েন্ট ৭২৫। শীর্ষে থাকা নিউজিল্যান্ড পেসার ট্রেন্ট বোল্টের রেটিং ৭৩৭ পয়েন্ট।

এক সময় সেরা পাঁচে থাকা মোস্তাফিজুর রহমান মাঝখানে সেরা দশেও ছিলেন না। তিনি উঠে এসেছেন সেরা নয়ে। মোস্তাফিজ আট ধাপ এগিয়ে নয়ে এসেছেন। লঙ্কানদের বিপক্ষে ২ ম্যাচে ৬ উইকেট নিয়েছেন বাঁহাতি এই পেসার। তার রেটিং পয়েন্ট ৬৫২।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD