দুর্নীতির গোমর ফাঁস করায় রোজিনার বিরুদ্ধে সাজানো মামলা : ড. কামাল দুর্নীতির গোমর ফাঁস করায় রোজিনার বিরুদ্ধে সাজানো মামলা : ড. কামাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুর্নীতির গোমর ফাঁস করায় রোজিনার বিরুদ্ধে সাজানো মামলা : ড. কামাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৯ মে, ২০২১
  • ২৩৩ পাঠক

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও গ্রেফতারের নিন্দা জানিয়েছে গণফোরাম। অবিলম্বে তার মুক্তিও দাবি করেছে দলটি।

মঙ্গলবার (১৮ মে) গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন দলের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে এ দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের নেতৃত্বে পাঁচ ঘণ্টা আটকে রেখে নির্যাতন ও লাঞ্ছিত করে সাজানো মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনা অত্যন্ত নিন্দনীয় ও অগ্রহণযোগ্য। আমরা রোজিনার বিরুদ্ধে দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার ও তার অবিলম্বে মুক্তি দাবি করছি।

ড. কামাল বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির গোমর ফাঁস ও আরও তথ্য সংগ্রহের কারণে রোজিনার বিরুদ্ধে সাজানো মামলা করা হয়েছে। দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রযন্ত্রের দুর্নীতিবাজ আমলারা কতটা বেপরোয়া এ ঘটনা তারই বহিঃপ্রকাশ। সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারী অতিরিক্ত সচিবসহ জড়িত কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD