নরেন্দ্র মোদির লুকে রুদ্রনীল নরেন্দ্র মোদির লুকে রুদ্রনীল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নরেন্দ্র মোদির লুকে রুদ্রনীল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১০১ পাঠক

গত মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ‘স্বস্তিক সংকেত’ সিনেমার চরিত্রদের লুক। ছবিতে এক্কেবারে ভিন্ন লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন রুদ্রনীল ঘোষ । তা নিয়ে তুমুল চর্চা সোশ্যাল মিডিয়ায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো দেখতে লাগছে। রুদ্রনীলের নতুন লুক দেখে মজার ছলে এমনই মন্তব্য করেছেন অনেকে। তা শুনে মজাই পেলেন অভিনেতা।

রুদ্রনীলের এই লুক দেখেই সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, ‘আমি প্রথমে মোদি ভেবেছিলাম, ভাবলাম মোদির বায়োপিক হচ্ছে বুঝি’। ‘প্রথম দেখেই তো চমকে উঠেছিলাম’, এমন মন্তব্যও করা হয়েছে। একজন লেখেন, ‘এ যেন নবরূপে নরেন্দ্র’!
নিজের এই নতুন লুকের ক্রেডিট ছবির পরিচালক সায়ন্তন ঘোষাল এবং মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডুকেই দিলেন রুদ্রনীল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে নতুন এই লুকের তুলনায় খুশি অভিনেতা। তার থেকেও বেশি খুশি যে মানুষ রুদ্রনীল ঘোষ হিসেবে তাকে দেখছেন না। কোনো একটি স্পেশ্যাল চরিত্র হিসেবে দেখছেন। অভিনেতা হিসেবে এটাই খুব বড় প্রাপ্তি বলে জানালেন তিনি।
এই প্রসঙ্গেই জানালেন ‘আবার বছর কুড়ি পরে’ ছবির কথা। সে ছবিতেও ভিন্ন লুকে দেখা যাচ্ছে রুদ্রনীলকে। কার্লি হেয়ার করা হয়েছে তার। সেটাও খুব ইন্টারেস্টিং বলে জানালেন অভিনেতা। নিজের এই নিত্যনতুন লুক বেশ এনজয় করছেন তিনি। ‘স্বস্তিক সংকেত’ ছবিতে রুদ্রনীলের চরিত্রের নাম সুভাষ চট্টোপাধ্যায়। রহস্য সন্ধানে মুখ্য চরিত্র রুদ্রাণীর (নুসরাত জাহান) পাশে দেখা যাবে তাকে।
এই চরিত্রের সঙ্গে তাহলে নরেন্দ্র মোদির কোনো যোগাযোগ নেই বলছেন? প্রশ্নের উত্তর দিতে গিয়ে হেসে ওঠেন রুদ্রনীল। তারপরই জানান, না এ গল্পে তেমন কিছু নেই। বরং সুভাষ চট্টোপাধ্যায়ের চরিত্রের সঙ্গে নেতাজি সুভাষচন্দ্রের কিছু যোগাযোগ থাকতে পারে। ভবিষ্যতে কি নরেন্দ্র মোদির চরিত্রে বা বায়োপিকে অভিনয় করার প্রস্তাব পেলে তা গ্রহণ করবেন? এর জন্য চেহারাগত, উচ্চতাগত সাদৃশ্য আনতে হয়। ব্যক্তিগতভাবে মানুষটাকে চিনতে হয় বলেই জানালেন রুদ্রনীল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD