বিজয় শোভাযাত্রা সফল করার আহ্বান আ’লীগের বিজয় শোভাযাত্রা সফল করার আহ্বান আ’লীগের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিজয় শোভাযাত্রা সফল করার আহ্বান আ’লীগের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৩৬ পাঠক

বিজয় শোভাযাত্রা সফল করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছে আওয়ামী লীগ।

আজ শুক্রবার সকালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের বিজয় দিবস উপলক্ষে বিজয় শাভাযাত্রা বাস্তবায়ন ও সফল করতে আওয়ামী লীগের এক জরুরি প্রস্তুতি সভা শেষে এই আহ্বান জানানো হয়।
বেলা ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, ঐতিহাসিক বিজয় শোভাযাত্রার জন্য জনগণের যে ট্রাফিক অসুবিধা হবে তার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা দেশের জনগণকে এই বিজয় শোভাযাত্রায় সম্পৃক্ত হওয়ার উদাত্ত আহ্বান জানাচ্ছি।
নানক বলেন, সমগ্র দেশবাসী, বাঙালি জাতি; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছে।
আগামীকাল শনিবার আওয়ামী লীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। এই বিশাল ঐতিহাসিক বিজয় শোভাযাত্রা, বিজয়ের ৫০ বছর উদযাপন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান থেকে শুরু হয়ে ধানমন্ডির-৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনে এসে শেষ হবে।
সভায় আরও সিদ্ধান্ত হয়, রাজধানী ঢাকার উত্তর প্রান্ত থেকে কর্মসূচিত যোগদান করতে আসা দলীয় নেতা-কর্মীদেরকে হাতিরঝিল, মগবাজার ও মৎস্য ভবন সড়কসমূহ এবং ঢাকার দক্ষিণ প্রান্ত থেকে আসা দলীয় নেতাকর্মীদেরকে গুলিস্তান, হাইকোর্ট মাজার, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার সড়কসমূহ ব্যবহার করতে হবে এবং সড়কসমূহ সর্বসাধারণের চলাচলের সুবিধার বিষয়টি বিবেচনায় রেখে কর্মসূচিতে অংশগ্রহণ করার নির্দেশনা দেয়া হয়েছে।
জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ এমপি ও আ. ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD