নতুনদের নিয়ে নতুন স্বপ্ন আবাহনীর নতুনদের নিয়ে নতুন স্বপ্ন আবাহনীর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নতুনদের নিয়ে নতুন স্বপ্ন আবাহনীর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১২৭ পাঠক

২০২১-২২ মৌসুমের জন্য দলবদলের শেষ দিনে বৃহস্পতিবার ঘর গুছিয়ে নিয়েছে আবাহনী। বরাবরের মতোই রাতে এসে ৩১ জন খেলোয়াড়ের নিবন্ধন তারা সেরেছে বাফুফেতে কয়েকজন কর্মকর্তাকে পাঠিয়ে।

বৃহস্পতিবারই ঢাকায় পৌঁছেছেন কলিনদ্রেস। ২০১৮ থেকে ২০২০ পর্যন্ত বসুন্ধরা কিংসের হয়ে খেলা এই ফরোয়ার্ডের সঙ্গে আপাতত এক মৌসুমের জন্য চুক্তি করেছে তারা। কিংসের জার্সিতে একটি করে প্রিমিয়ার লিগ, স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপ জেতা কলিনদ্রেসের নতুন মিশন শুরু হচ্ছে স্বাধীনতা কাপ দিয়ে। আগামী শনিবার মাঠে গড়াচ্ছে মৌসুম শুরুর প্রথম আসর স্বাধীনতা কাপ।

বিদেশিদের মধ্যে কেবল রয়ে গেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফায়েল দি সিলভা। তার সঙ্গে এবার যোগ দিয়েছেন আরেক ব্রাজিলিয়ান দোরিয়েলতন গোমেস নাসিমেন্তো। ফ্লুমিনেন্সের ‍যুব দল থেকে উঠে আসা এই ফরোয়ার্ড সিনিয়র টিমে খুব একটা সুযোগ পাননি। অধিকাংশ সময় খেলে বেড়িয়েছেন ধারে। ২০১৭-১৮ মৌসুমে সবশেষ প্রিমিয়ার লিগ শিরোপা জেতা আবাহনী এবার এশিয়ান কোটায় দলে টেনেছে ইরানের সেন্টার-ব্যাক মিলান সোলেমানিকে।

মামুনুল, ওয়ালি, প্রাণোতোষ কুমার দাস, নাসিরউদ্দিন, রায়হানদের ছেড়ে দেওয়ার পাশাপাশি আবাহনী ধরে রাখতে পারেনি মিডফিল্ডার সোহেল রানা ও ফরোয়ার্ড সাদউদ্দিনকে। ২০১৮ সালে সবশেষ ফেডারেশন কাপ শিরোপা জেতা আবাহনী এবার দলে ভিড়িয়েছে সুশান্ত ত্রিপুরা, মনির হোসেন, নুরুল নাঈম ফয়সাল, রাকিব হোসেন, মেহেদি হাসান রয়েল, মাহফুজ হাসান প্রিতমকে।

মনির-রাকিব-রয়েলদের মতো নতুনদের হাত ধরে নতুন স্বপ্ন দেখছে গত লিগে তৃতীয় হওয়া আবাহনী। দলটির টিম ম্যানেজার সত্যজিৎ দাস রূপুও জানালেন আশাবাদ।

“রায়হান, মামুনুল, নাসির, ওয়ালিদেরকে ক্লাব থেকে আগেই না করে দেওয়া হয়েছিল। তাদের জায়গায় অনেক নতুন ফুটবলার নেওয়া হয়েছে। ভালো মানের বিদেশি খেলোয়াড়ও আনা হয়েছে। তারা এখন মাঠে কতোটা কী করতে পারে, দেখা যাক। আমরা আশাবাদী।”

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD