Breaking News

রোনালদো জাদুতে জুভেন্টাসকে উড়িয়ে দিল রিয়াল

ক্রিস্টিয়ানো রোনালদোর জাদুতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসকে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এর মধ্য দিয়ে রিয়াল মাদ্রিদের অধিনায়ক হিসেবে চ্যাম্পিয়ন্স লিগে টানা ১০ ম্যাচে গোল করার রেকর্ড গড়লেন সিআরা সেভেন।

গতকাল মঙ্গলবার ম্যাচের তিন মিনিটের মাথায় রোনালদোর গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল। ইসকোর বাড়িয়ে দেওয়া বল থেকে দলের হয়ে প্রথম গোলটি করেন পতুগিজ এই তারকা ফরোর্য়াড। ম্যাচের ষষ্ঠ মিনিটে গোল শোধ করার সুযোগ আসে পাওলো দিবালার সামনে। তবে চমৎকার এক স্লাইডে বিপদমুক্ত করেন সের্হিও রামোস। এভাবেই একটি গোলের মধ্য দিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে ফিরে আরও আক্রমণাত্মাক হয়ে ওঠে রিয়াল। ৫০তম মিনিটে একটুর জন্য লক্ষ্যে থাকেনি সিআর সেভেনের শট। চার মিনিট পর দিবালাকে ফাউল করে হলুদ কার্ড দেখেন রামোস। সান্তিয়াগো বের্নাবেউয়ে দ্বিতীয় লেগে খেলা হবে না এই ডিফেন্ডারের।

খেলার ধারার বিপরীতে ৬৩তম মিনিটে দানি কারভাহালের ক্রস থেকে চোখ ধাঁধানো এক বাইসাইকেল কিকে দলের ও নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো।

অবিশ্বাস্য গোল দেখে মাথায় হাত দিতে দেখা যায় জিদানকে। আর এ সময় হতাশায় যেন নুয়ে পড়েন বুফ্ফন। এদিকে রোনালদোর পায়ের জাদুতে মোহিত জুভেন্টাসের দর্শকরাও দাঁড়িয়ে অভিবাদন জানিয়েছেন।

এর দুই মিনিট পরেই বিপদ আরও বাড়ে জুভোন্টাসের। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দিবালা। দিশা হারিয়ে ফেলা স্বাগতিকদের জালে ৭২তম মিনিটে বল পাঠান মার্সেলো। তার এই গোলে অবদান আছে রোনালদোর।

হ্যাটট্রিকের সামনে থাকা রোনালদো পরে হারিয়েছেন আরও দুই সুযোগ। ৮৯ মিনিটে তার জোরালো শট ঠেকিয়ে দেন বুফন। যোগ করা সময়ে গোলকিপারের সামনে ফাঁকায় বল পেয়েছিলেন সিআর সেভেন। কিন্তু তার নেওয়া শট চলে যায় বারের অনেক উপর দিয়ে।

গত মৌসুমের ফাইনালে দুই দলের লড়াইয়ে ৪-১ গোলে জিতেছিল রিয়াল মাদ্রিদ। সেসময়ও বেলন ডি’অর বিজয়ী এই তারকা ২ গোল করেছিলেন। তবে এবার ঘরের মাঠে প্রথম লেগে তার প্রতিশোধ নেওয়া হলো না জুভোন্টাসের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes