Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৮ মে, ২০২১
  • ২৩২ পাঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না। ইসলাম শান্তির ধর্ম। হেফাজতের নামে যারা দুষ্কর্ম করে, অত্যাচার করে, তারা মানুষ না অমানুষ।

শুক্রবার (৭ মে) দুপুরে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় হেফাকত ইসলামের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি নিজে এসে দেখে গেলাম, আপনাদের সঙ্গে অঙ্গিকার করছি-যারা এই সহিংসতার সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনবো। আমাদের প্রধানমন্ত্রী একজন মুসলমান। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। তাহাজ্জুদ নামাজ আদায় করেন। নিয়মিত কোরআন পড়েন। তার হাতে বাংলাদেশ। কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না প্রধানমন্ত্রী। তিনি দৃস্কৃতিকারীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেবেন।

এ সময় মন্ত্রীল সঙ্গে ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান, অতিরিক্ত ডিআইজ নূরে আলম মিনা, মেজর জেনারেল একেএম হুমায়ুন কবির (অব.) মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২৮ শে মার্চ হেফাজতে ইসলামের ঢাকা হরতালকে কেন্দ্র করে সিরাজদিখানের রাজনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর কবিরের বাড়িসহ আরও ১০টি বাড়ি ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেন হেফাজত কর্মীরা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD