বরুণ ধাওয়ানের কত পারিশ্রমিক!

0
11

চলচ্চিত্রে বরুণ ধাওয়ানের শুরুটা ২০১০ সালে। ওই বছর ‘মাই নেম ইজ খান’ ছবিতে তিনি ছিলেন সহকারী পরিচালক। তবে তিনি অভিনয় শুরু করেছেন আরও দুই বছর পর। তাঁর প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এরপর এক ডজন ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত সর্বশেষ ছবি ‘সুই ধাগা’ মুক্তি পেয়েছে ২৮ সেপ্টেম্বর। এর মাঝে ২০১৫ সালে তিনি ‘এবিসিডি টু’ (অ্যানিবডি ক্যান ড্যান্স) ছবিতে অভিনয় করেছেন। ছবির পরিচালক ও প্রখ্যাত কোরিওগ্রাফার রেমো ডি’সুজা এবার এই সিরিজের তৃতীয় ছবি তৈরি করতে যাচ্ছেন। ‘এবিসিডি থ্রি’ ছবির জন্য এই পরিচালকের প্রথম পছন্দ বরুণ ধাওয়ান। আর বলিউডের এই তারকা এর সুযোগ বেশ ভালোভাবেই নিয়েছেন। জানা গেছে, এই ছবির জন্য তিনি নাকি ৩২ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন।

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ‘এবিসিডি টু’ ছবিতে অভিনয় করেছিলেন প্রভু দেবা, বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। এবার শোনা যাচ্ছে ‘এবিসিডি থ্রি’ ছবিতে অভিনয় করবেন প্রভু দেবা, বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ। ৬৫ কোটি রুপি বাজেটের ‘এবিসিডি টু’ ছবিটি আয় করেছে ১৬৫ কোটি রুপি। তখন শোনা গিয়েছিল এই সিরিজের তৃতীয় ছবিতে থাকছেন সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ। শোনা গিয়েছিল শাহরুখ খানের নামও। কিন্তু শেষ পর্যন্ত বরুণ ধাওয়ানের সঙ্গে চুক্তি করেছেন পরিচালক। এখন ছবিটির শুটিংয়ের পরিকল্পনা হচ্ছে। আগামী বছরের এপ্রিলে ছবিটির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।

এদিকে ‘এবিসিডি থ্রি’ ছবিতে বরুণ ধাওয়ান ৩২ কোটি কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন, তা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। তবে বরুণ ধাওয়ানের শুভাকাঙ্ক্ষীরা বলছেন, তাতে অবাক হওয়ার কী আছে? ‘এবিসিডি টু’ ছবির জন্য তো তিনি ২১ কোটি রুপি পেয়েছেন।

বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফবরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফএতটা পারিশ্রমিক দিয়ে বরুণ ধাওয়ানকে কেন নেওয়া হলো? পরিচালক রেমো ডি’সুজা বললেন, ‘“এবিসিডি টু” ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। ওই ছবিতে তাঁর নৃত্যশৈলী দর্শকদের মুগ্ধ করেছে। আশা করছি, এবারও তেমনই কিছু হবে।’

সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অতিথি হয়েছেন বরুণ ধাওয়ান। এখানে সঞ্চালক করণ জোহরের এক প্রশ্নের জবাবে জানালেন, তিনি শিগগিরই বিয়ে করবেন। নাতাশা দালালের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক। সম্প্রতি নাতাশার সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন তিনি।দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাকে বিয়ে করবেন বরুণ ধাওয়ানদীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাকে বিয়ে করবেন বরুণ ধাওয়ান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here