পশ্চিমবঙ্গে বন্ধ লোকাল ট্রেন, বাসে লাগবে করোনা রিপোর্ট পশ্চিমবঙ্গে বন্ধ লোকাল ট্রেন, বাসে লাগবে করোনা রিপোর্ট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পশ্চিমবঙ্গে বন্ধ লোকাল ট্রেন, বাসে লাগবে করোনা রিপোর্ট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৯৩ পাঠক

নির্বাচিত হওয়ার পরই করোনা পরিস্থিতি সামাল দিতে তৎপর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এরই ধারাবাহিকতায় তিনি বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছেন।

এর মধ্যে বৃহস্পতিবার (৬ মে) থেকে রাজ্যে লোকাল ট্রেন বন্ধ থাকছে। এছাড়া ৫০ শতাংশ সরকারি পরিবহন এবং মেট্রো চলবে। অপরদিকে নিত্যপণ্যের বাজার ও ব্যাংক খোলা রাখার সময় পরিবর্তন করা হয়েছে। তবে শপিং মল, স্পা, জিম, বার অনির্দিষ্টকালের জন্য বন্ধই থাকছে।

মুখ্যমন্ত্রী জানান, রাজ্যে মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে। সরকার অফিসে ৫০ শতাংশ হাজিরা করা হচ্ছে। সমস্ত সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সমাবেশ বন্ধ থাকবে। তবে ৫০ জন নিয়ে বিয়ের অনুষ্ঠান বা অন্য কোনো অনুষ্ঠান করা যাবে। এজন্য অনুমতি নিতে হবে।

নবান্নের পক্ষে বিজ্ঞপ্তি দিয়ে বলা হয়, সব লোকাল ট্রেন বন্ধ থাকবে। বিমানযাত্রা ও আন্তঃরাজ্য বাস পরিষেবায় কোভিড নেগেটিভ রিপোর্ট থাকতে হবে।

এছাড়া সকাল ৭টা থেকে ১০টা ও বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত বাজার খোলা থাকবে। ব্যাংক খোলা থাকবে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

সম্পূর্ণ লকডাউন না করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান মমতা। সূত্র : ইন্ডিয়া টুডে

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD