জননেতা হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই : কাঞ্চন জননেতা হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই : কাঞ্চন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জননেতা হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই : কাঞ্চন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২০৮ পাঠক

প্রথমবারের মতো ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছেন জনপ্রিয় কমেডি তারকা কাঞ্চন মল্লিক। আর প্রথমবারই বিজেপির প্রবীর ঘোষালকে ৩৮ হাজার ভোটের ব্যবধানে হারিয়েছেন তৃণমূল প্রার্থী কাঞ্চন। স্বভাবতই খুশি উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন। অভিনেতা থেকে নেতা, নতুন পদ পেয়েই রাজ্যবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কৃতজ্ঞতার কথা স্বীকারও করেছেন এই তারকা অভিনেতা। তিনি বলেছেন, ‘এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছেন। প্রচুর ভালোও বেসেছেন আমাকে। জানি, আগামী দিনেও একইভাবে ভালো বাসবেন। ২০২১ সালে আমার নতুন জীবন। মা-মাটি-মানুষের হাত ধরে রাজনীতিতে পা রেখেছি।’ তার দাবি, সেখানেও সফল হতে সবার ভালোবাসা ও আশীর্বাদের প্রয়োজন ছিল। জনতা ফেরাননি তাকে।

তিনি আরও স্বীকার করেছেন, ‘সকলের শুভ কামনায়, ভালোবাসায় আমি বিধায়ক কাঞ্চন মল্লিক।’ যদিও বিধায়কের বদলে নিজেকে ‘জননেতা কাঞ্চন মল্লিক’ হিসেবেই সবার সামনে তুলে ধরতে চান তিনি।

একই সঙ্গে আশ্বাস দিয়ে জানান, অভিনয়ের পাশাপাশি জননেতা হিসেবেও তিনি সফল হতে চান। অঞ্চলবাসীর মুখে হাসি ফোটাতে চান। তার জন্য মুখ্যমন্ত্রীর মতোই অঞ্চলবাসীকে তার প্রতি ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন। যাদের জোরে তিনি জননেতা, তারা পাশে থাকলে সমস্ত বাধা অনায়াসে পেরিয়ে বাংলার উন্নয়নের স্বপ্ন অনায়াসে সফল করতে পারবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD