Breaking News

বিএনপি গণতন্ত্রের বিশ্বাসযোগ্য রাজনৈতিক দল নয়: তথ্যমন্ত্রী

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির মুখে গণতন্ত্র, কিন্তু তাদের আঁচলে, পকেটে রাজাকার এবং জামায়াত জঙ্গি সন্ত্রাসী। কার্যত তারা গণতন্ত্রের জন্য বিশ্বাসযোগ্য কোন রাজনৈতিক দল নয়।

আজ সকালে কুষ্টিয়ার স্থানীয় এনজিও অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বেসরকারি টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দেয়ার আগে বিএপিকে বাদ দিয়ে সরকার নির্বাচনে গেলে ফলাফল ভালো হবে না বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী ইনু আরো বলেন, বিএনপি বার বার প্রমাণ করেছে তারা রাজাকার ও জঙ্গির আস্তানা।

বেগম খালেদা জিয়ার মুক্তির প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, খালেদার মুক্তির প্রশ্ন অথবা কোন অপরাধীর মুক্তির প্রশ্ন মানেই হচ্ছে নির্বাচনটাকে বানচাল করার একটা গভীর চক্রান্ত।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিব হাসান, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসিন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমানসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

পরে সকাল সাড়ে ১০টায় তথ্যমন্ত্রী মিরপুর উপজেলার হালসা কলেজে ২০১৮ সালের এইচ,এস, সি পরীক্ষার্থীদের বিদায় সংম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

দুপুর ১২টায় হালসা কলেজ পরিচালনা পর্ষদের সভায় সভাপতি বক্তব্য রাখবেন।

বিকেল ৩টায় মিরপুর উপজেলার বহলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes