মাদারীপুরে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে নিহত ২৫ মাদারীপুরে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে নিহত ২৫ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাদারীপুরে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে নিহত ২৫

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩ মে, ২০২১
  • ১৮৭ পাঠক

মাদারীপুরের শিবচর উপজেলায় পদ্মা নদীতে স্পিডবোর্ড ও বালুবোঝাই বাল্কহেডের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে আরও বেশকয়েকজন। নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে। সোমবার (৩ মে) সকাল ৭টার দিকে শিবচরের বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটের পুরাতন কাঁঠালবাড়ি ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পাঁচজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। হতাহতদের নামপরিচয় এখনো জানা যায়নি। গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচরের বাংলাবাজার ফেরিঘাটের ট্রাফিক পরিদর্শক আশিকুর রহমান জানান, মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে ৩০ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট বাংলাবাজার ফেরিঘাটের দিকে যাচ্ছিল। স্পিডবোটটি বাংলাবাজার ফেরিঘাটের পুরাতন কাঁঠালবাড়ি ঘাটের কাছাকাছি আসার পর বালুবোঝাই বাল্কহেডকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় স্পিডবোটটি উল্টে গিয়ে যাত্রীরা ডুবে যায়। এ ঘটনায় ২৫ জনের লাশ এ পর্যন্ত উদ্ধার করা হয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌপুলিশ উদ্ধার অভিযান শুরু করেছে। ঘটনাস্থল থেকে ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। পাঁচজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এ ছাড়া নিখোঁজ রয়েছে বেশ কয়েকজন। তাদের উদ্ধারে অভিযান চলছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD