Breaking News

নৌকায় ভোট দেন, সোনার বাংলা উপহার দেব: প্রধানমন্ত্রী

নৌকা মার্কায় ভোট দিলে বাংলাদেশের জনগণকে সোনার বাংলা উপহার দেবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, সরকারে ধারাবহিকতা আছে বলেই উন্নয়নের ছোয়া লেগেছে। উন্নয়নের জন্যই আওয়ামী লীগে ভোট চাই। আপনাদের কাছে ওয়াদা চাই।

শেখ হাসিনা বলেন, ১৮ সালের নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাই। হাত তুলে ওয়াদা করেন নৌকায় ভোট দেবেন। নৌকা মার্কায় ভোট দেন আপনাদের সোনার বাংলা উপহার দেব।

তিনি বলেন, আমরা ক্ষমতাকে ভোগের বস্তু নয় জনসেবার জন্য ব্যবহার করি। আমরা জনগণের সেবক।

প্রধানমন্ত্রী বলেন, বিনএপি দুর্নীতিতে ব্যস্ত। তারা ব্যাংক থেকে টাকা নিয়ে পাচার করেছে; ফেরত এনেছি আমরা। এতিমের টাকা এসেছে; বিএনপি সে টাকার একটাও কাজে লাগায় নাই। সব টাকা আত্মসাত করেছে। কোর্ট রায় দিয়েছে আজ তারা সাজাপ্রাপ্ত।

শেখ হাসিনা বলেন, জনগণের জন্য কাজ করতে এসেছি। জনগণকে দিতে এসেছি। দেশকে উন্নয়ন করা, দেশের ভাগ্য উন্নয়ন করা এটাই আমাদের কাজ। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উন্নয়ন হয় বিএনপি আসলে উন্নয়ন হয়না।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ক্ষমতায় আসলেই দারিদ্র থেকে মুক্তি। আমরা দারিদ্র থেকে দেশকে দারিদ্রমুক্ত করব। আমরা চাই দেশ এগিয়ে যাক। বিশ্ব সভায় দেশ মর্যাদা নিয়ে এগিয়ে চলুক। আমরা দেশের উন্নয়ন চাই। বিএনপি আসা মানেই দেশকে ধ্বংস করা। আওয়ামী লীগ মানেই শান্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes