দেশের উন্নয়নে তরুণ সমাজের ভুমিকা খুবই প্রয়োজন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ গেরিলা মুক্তিযোদ্ধা বাহিনী আগামী ২৮ মার্চ বুধবার বিকেল ৩–৩০ মিনিটে ২২/১ তোপখানা রোডস্থ শিশু কল্যাণ কেন্দ্র অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে । সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা পংকজ ভট্টাচার্য, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আহসান খান, বীর মুক্তিযোদ্ধা ডঃ ফৌজিয়া মোসলেম, বীর মুক্তিযোদ্ধা এড. সুব্রত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল হোসেন মনজু প্রমুখ। সভাপতিত্ব করবেন বিশেষ গেরিলা মুক্তিযোদ্ধা বাহিনীর আহ্বায়ক খান সিদ্দিকুর রহমান।

এ বিষয়ে গতকাল বিকাল চারটায় মনিসিংহ-ফরহাদ স্মৃতি ট্রাস্ট ভবনের ছয় তলায় বিশেষ প্রস্তুতি সভা মুক্তিযুদ্ধের গেরিলা মুক্তিযোদ্ধা প্রজন্মের সভাপতির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় দেশের বর্তমান রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক বিষয় ও মুক্তিযুদ্ধের উপর আলোচনা হয়। গেরিলা মুক্তিযোদ্ধা বাহিনীর আহ্বায়ক খান সিদ্দিকুর রহমান বলেন, দেশের উন্নয়নে তরুণ সমাজের অগ্ৰনী ভুমিকা আজ খুবই প্রয়োজন। কারন দেশে মাদক,সন্ত্রাস, দুর্নীতি ও লুট-পাটের মহা উৎসব চলছে। এসব রুখতেহবে। আলোচনায় অংশ নেন নতুন প্রজন্মের নেতা আতিক, সেলিম, আমেনা ও এড সহিদুল্লা, যুগ্মসচিব আবদুল হান্নান, হারিস উদ্দিন, জাহাঙ্গীর।
মানিকগঞ্জে মুক্তিযোদ্ধাকে দেশত্যাগের হুমকি। বিশেষ গেরিলা মুক্তিযোদ্ধা বাহিনীর আহ্বায়ক খান সিদ্দিকুর রহমান ও সদস্য সচিব আবদুল গনি এক বিবৃতিতে বলেন, মানিকগঞ্জে মুক্তিযোদ্ধা দিলীপ দত্তকে ভারতে চলে যাওয়ার হুমকি দাতা ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের বিরুদ্ধে থানায় জিডি করার পর ও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্ৰহন না করায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। অনতিবিলম্বে আইনগত ব্যবস্থা নেওয়া আহ্বান জানান। আর যেন কেউ অনুরুপ ঘটনা ঘটানোর এ সাহস না পায় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিন । এটা মুক্তিযোদ্ধাদের অসাম্প্রদায়িক বাংলাদেশ এ কথা স্মরণ রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes