নায়িকা হওয়ার স্বপ্নে ঘরছাড়া কিশোরীকে একদিন পরে উদ্ধার নায়িকা হওয়ার স্বপ্নে ঘরছাড়া কিশোরীকে একদিন পরে উদ্ধার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নায়িকা হওয়ার স্বপ্নে ঘরছাড়া কিশোরীকে একদিন পরে উদ্ধার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৯০ পাঠক

নায়িকা হওয়ার ইচ্ছে মিফতাউল জান্নাত মিথিলার। কিন্তু হঠাৎ তার মনে হল তার ইচ্ছে পূরণে বাধা হতে পারে বাবা-মা ও বড় ভাই। তাই বাবা-মা ও ভাইয়ের সাথে ঝগড়া করে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় মিথিলা। বাসা থেকে বের হয়ে অচেনা পথে হারিয়ে গিয়ে রাস্তায় কান্না করা ছাড়া উপায় ছিলো না তার। সেই কান্না শুনে তাকে সাহায্য করেন এক পোশাক কর্মী। একদিন পর তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয় পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে খুলশী থানার ওয়ারলেস ২ নম্বর কলোনির বাসিন্দা গার্মেন্টস কর্মী ইয়াছমিনের হেফাজত থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মেয়ে নিখোঁজের বিষয়টি তার পরিবার পাহাড়তলী থানাকে অবহিত করলে পুলিশ তাকে উদ্ধারে অভিযানে নামেন। তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারসহ বিভিন্ন জায়গার সিসিটিভ ফুটেজ চেক করেন। পরে গতকাল রাতে খুলশী থানার ওয়ারলেস ২ নম্বর কলোনির আরাফাতের ভাড়াঘর থেকে গার্মেন্টস কর্মী ইয়াছমিনের কাছ থেকে তাকে উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ওই কিশোরী জানায়, তার বাবা-মা ও বড় ভাইয়ের সাথে রাগ করে সে বাসা থেকে বের হয়ে যায়। তার স্বপ্ন সে নায়িকা হবে। কিন্তু বাবা-মা ও বড় ভাই তাকে নায়িকা হতে দিবে না মনে হওয়ায় সে বাসা থেকে কাউকে কিছু না বলে চলে যায়।

এ বিষয়ে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, গত ২৬ এপ্রিল বিকেল সাড়ে পাঁচটার দিকে ১২ বছরের শিশু মিফতাউল জান্নাত মিথিলা তার মা ও বড় ভাইয়ের সাথে ঝগড়া করে কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে চলে যায়। পাহাড়তলী থানার জোলাপাড়া ফিরোজশাহ এলাকার একটি ভবনে তারা থাকতো। তার ব্যবসায়ী পিতা মেয়ে নিখোঁজের বিষয়ে ওই দিনই একটি জিডি করেন। এরপর থানা পুলিশ সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের পাশাপাশি ফেসবুকেও তার ছবি দিয়ে উদ্ধার তৎপরতা চালায়।

তিনি আরও বলেন, ২৭ এপ্রিল রাতে খুলশী থানার ওয়ারলেস ২নং কলোনি আরাফাতের কলোনিতে ইয়াসমিনের ভাড়া ঘর থেকে সুস্থ অবস্থায় মিফতাউল জান্নাত মিথিলাকে উদ্ধার করা হয়। পরে তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD