এবার ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানার ওসি বদলি এবার ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানার ওসি বদলি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানার ওসি বদলি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২০৫ পাঠক

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের প্রায় এক মাস পরে এবার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেনকে পুলিশ সদর দফতরের এক আদেশে গাজীপুর হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে সিলেট হাইওয়ে পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বদলি প্রচলিত প্রক্রিয়া। তাকে গাজীপুর হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে। তার এই বদলির সঙ্গে হেফাজতে ইসলামের তাণ্ডবের কোন বিষয়ের সংশ্লিষ্টতা নেই।

এর আগে পুলিশ সদর দফতরের এক আদেশে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিমকে রংপুর রেঞ্জ পুলিশে বদলি করা হয়। এছাড়া জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সিনিয়র সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী ও সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিমকে বদলি করা হয়।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে এবং ঢাকা ও চট্টগ্রামে মাদরাসাছাত্রদের ওপর পুলিশের হামলার খবরে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ সময় পুলিশ সুপারের কার্যালয়, প্রেসক্লাব, সিভিল সার্জনের কার্যালয়, মৎস্য কর্মকর্তার কার্যালয়, পৌরসভা কার্যালয়, জেলা পরিষদ কার্যালয় ও ডাকবাংলো, খাঁটিহাতা হাইওয়ে থানা ভবন, আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরসহ ৩৮টি সরকারি-বেসরকারি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এই ঘটনায় ৪১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩০/৩৫ হাজার জনকে আসামি করে মোট ৫৬টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় মঙ্গলবার (২৭ এপ্রিল) পর্যন্ত এক মাসে ৩৭৫ জনকে গ্রেফতার করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD