টাইগারদের ড্রেসিং রুমে ভাঙচুর কি শুধুই দুর্ঘটনা?

টান টান উত্তেজনা। নাটকের পর নাটক। অবশেষে বাংলাদেশের বীরোচিত জয়। অন্যদিকে টাইগারদের বিপক্ষে শ্রীলঙ্কা হেরে যাওয়ায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ছড়িয়ে পড়ে উত্তেজনা। এর রেশ গড়ায় টাইগারদের ড্রেসিং রুম পর্যন্ত। ভেঙে ফেলা হয় ড্রেসিং রুমের দরজার কাচ। এখন প্রশ্ন হলো, এই কাচ ভাঙলো কারা কিংবা এর জন্য দায়ী কে? নাকি এটি শুধুই একটি দুর্ঘটনা?

শ্রীলঙ্কান পত্রিকা কলম্বো গেজেট এক খবরে জানিয়েছে, উত্তেজনাপূর্ণ ম্যাচ শেষে বাংলাদেশ দলের ড্রেসিং রুমে ভাঙচুর করা হয়েছে। তবে কে বা কারা ভাঙচুর করেছে তা জানায়নি পত্রিকাটি।

অন্যদিকে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে জয় উদযাপন করতে গিয়েই বাংলাদেশের একজন খেলোয়াড়ের বিরুদ্ধে ড্রেসিং রুমের দরজা ভাঙার অভিযোগ রয়েছে।

বিষয়টি নজরে এসেছে ম্যাচ রেফারি ক্রিস ব্রডেরও। তিনি সিসিটিভি ফুটেজ দেখেছেন। একই সঙ্গে সেখানে দায়িত্বে থাকা স্টাফদের সঙ্গেও কথা বলে জানার চেষ্টা করেছেন ঘটনার জন্য কে বা কারা দায়ী।

তবে ব্রড মনে করছেন, জয়ের পর আনন্দ করতে গিয়েই কোনো এক সময় কাঁচ ভেঙে যায়। এটা ইচ্ছাকৃত বা পরিকল্পিত কোনো ঘটনা না। নিছক একটা দুর্ঘটনা।তবে এখনই কোনো সিদ্ধান্ত না নিয়ে আরও ফুটেজ সরবরাহের জন্য কর্তৃপক্ষকে বলেছেন ব্রড।
এদিকে ক্রিকইনফোও বলছে, ড্রেসিং রুমের ভেতর থেকে কেউ ভেঙে থাকতে পারে। জয়ের কারণে ‘অতি উচ্ছাস’ থেকে এমনটি হয়ে থাকতে পারে বলে ইঙ্গিত দিয়েছে সংবাদমাধ্যমটি।

বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দিয়েছে বলেও প্রতিবেদনে বলা হয়েছে। ত্রিদেশীয় টি২০ সিরিজ নিদাহাস ট্রফির অলিখিত সেমিফাইনালে শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ১২ রান। নির্ধারিত ওভারে ১ বল হাতে রেখেই ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন মাহমুদউল্লাহ রিয়াদ। এর ফলে ফাইনালে চলে যায় বাংলাদেশ। সেইসঙ্গে উল্লাসে মেতে ওঠে পুরো টাইগার শিবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes