সালাহর পেনাল্টিতে জয়ের ধারায় লিভারপুল

0
48

টানা দুই ম্যাচে হার। প্রায় নিভুনিভু লিভারপুলের প্রদীপ। ইংলিশ প্রিমিয়ার লিগে হয়ত আর কারিশমা দেখাবে না লিভারপুল, এমন শঙ্কায় ভুগছিলেন ভক্ত-সমর্থকরা।লিগে ম্যানসিটির কাছে ২-১ গোল ও পরে এফএ কাপে উলভারহ্যাম্পটনের কাছেও ২-১ গোলের হেরেছিল অল রেডরা।

কিন্তু খাদের কিনার থেকে আবার দলকে টেনে তুললেন দলের সেরা খেলোয়ার মোহামেদ সালাহ।অবশেষে সেই প্রিমিয়ার লিগেই অ্যাওয়ে ম্যাচে গিয়ে ব্রাইটন অ্যান্ড হোব আলবিওনের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় নিয়ে ফিরে এলো অল রেডরা।মোহামেদ সালাহর নেওয়া পেনাল্টি থেকেই ওই জয়সূচক গোলটি আসে। পেনাল্টি পাওয়ার কৃতিত্বটাও সালহরই।খেলার ৫০ মিনিটের মাথায় সালাহকে ডি-বক্সের ভেতরে ফাউল করেন প্যাসকল গ্রস। যে কারণে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।ব্রাইটনের মাঠে নেমে ম্যাচের প্রথমার্ধ গত দুই ম্যাচের লিভারপুলকেই দেখছিল সমর্থকেরা।খুব একটা ভালো খেলছিল না লাল জার্সির দলটি।তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই মোহামেদ সালাহর ট্রেডমার্ক শটে পেনাল্টি থেকে গোল আদায় করে নেয় লিভারপুর।

এ জয়ের সুবাদে পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে চলে গেল দলটি।১ ম্যাচ কম খেলে ৫০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানসিটি। ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে টটেনহ্যাম।আজ টটেনহ্যাম মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে তাতে ভয় নেই লিভারপুলের।২২ ম্যাচ খেলে এখন ৫৭ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছে ইউর্গেন ক্লুপের শিষ্যরা।মরুভূমির মেসি সালহর পায়ের ওপর ভর করেই যেন এগিয়ে যাচ্ছে লিভারপুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here