আসছে অঞ্জন আইচের ‘হাফ মেন্টাল’

0
9

আসছে জনপ্রিয় নির্মাতা অঞ্জন আইচের কমেডিয়ান নাটক ‘হাফ মেন্টাল’। রুহুল আমিন পথিকের লেখা নাটকটি প্রকাশিত হবে টিএস নূর মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে।

শুক্রবার টিএস নূর মাল্টিমিডিয়ার অফিসে কেক কেটে ‘হাফ মেন্টাল’ নাটকের শুভ মহরত অনুষ্ঠিত হয়।এ সময় উপস্থিত ছিলেন নাটকের পরিচালক অঞ্জন আইচ,টিএস নূর মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আলী নূরসহ অনেকে।

নাটকের বিষয়ে অঞ্জন আইচ বলেন,নতুন একটি কমেডি নাটক ‘হাফ মেন্টাল’।ইউটিউবের জন্য এই প্রথম একটি নাটক বানাচ্ছি।গল্পটা আমার কাছে খুব ভালো লেগেছে।দর্শকদের চাহিদার ওপর ভিত্তি করে নাটকটি নির্মাণ করার উদ্যোগ নিয়েছি।আশা করি সবার ভালো লাগবে।

অঞ্জন আইচ বলেন,নাটকটি আগামী ১৪ জানুয়ারি পূবাইলে শুটিং শুরু হবে।এই নাটকে অভিনয় করবেন আ খ ম হাসান,নাজিরা মৌ,সাবেরি আলম, মাহবুব শাহিন, সাজিন ও রাজাসহ আরও অনেকে।

কেক কেটে হাফ মেন্টাল নাটকের শুভ মহরত অনুষ্ঠিত

টিএস নূর মাল্টিমিডিয়া নিয়ে অঞ্জন আইচ বলেন,আমি অনেক প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি।তবে এই প্রতিষ্ঠানটি আমার নিজের মতো মনে করি।এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলী নূর আমার ছোট ভাইয়ের মতো।আমি টিএস নূর মাল্টিমিডিয়ার সাফল্য কামনা করছি।

টিএস নূর মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আলী নূর বলেন,আমরা দর্শককে বিনোদন দিতে কাজ করে যাচ্ছি।নাটকটি আমরা ইউটিউব চ্যানেল টিএস নূর মাল্টিমিডিয়ায় রিলিজ করব।নাটকের পাশাপাশি বিভিন্নভাবে ক্যামেরার পেছনের মানুষদের পরিচিত করারও উদ্যোগ গ্রহণ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here