আছির প্রদেশে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

0
8

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করায় বিজয় উল্লাস করেছে বঙ্গবন্ধু পরিষদ আছির প্রদেশ কেন্দ্রীয় কমিটি সৌদি আরব। ১০ জানুয়ারি রাত ১০ টার দিকে স্থানীয় হোটেল মিলনায়তনে এ দিবসে নেতা-কর্মীরা আনন্দ উল্লাস করে।

মো. মনিরুল ইসলামের কণ্ঠে কোরআন তেলাওয়াত ও যৌথ জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। ভারপ্রাপ্ত সভাপতি মো. নুরুল আবছারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজাদ রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা ও সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রনেতা আবুবকর কামাল।

বিশেষ অতিথি ছিলেন মো. শফিউল আজম, আনোয়ার মোস্তাক, মো. জাহাঙ্গীর আলম, এস এম জাহাঙ্গীর আলম, ফারুক রহমান, আব্দুল করিম। প্রধান বক্তা ছিলেন এইচ এম কামাল চৌধুরী, বিশেষ বক্তা ছিলেন এম এ রহিম ফারুক মাহমুদি ও মো. ওমর ফারুক।

Saudi2

বক্তব্য দেন মো. জহিরুল ইসলাম মো. এমদাদুল ইসলাম চৌধুরী, নুরুল কাশেম, মওলানা মো. পারভেজ, হাসান বাবু, বেলাল উদ্দিন, মো. রাশেদুল আলম ও মো. নিজামুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক, সমবেদনা ও আল্লাহর নিকট তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার, জাতীয় চারনেতা, মহান মুক্তিযুদ্ধে শহীদ সকল বীর বীরাঙ্গনাদের দোয়া মাহফিল পরিচালনা করেন মো. ইউসুফ।

প্রধান অতিথি বলেন, ‘স্বাধীনতার প্রকৃত স্বাদ ও পূর্ণতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমেই পূর্ণতা পায়। তার আগমন সদ্যস্বাধীন সোনার বাংলাকে নিশ্চিত গৃহযুদ্ধের হাত থেকে রক্ষা পায়। জাতি পায় এগিয়ে যাওয়ার দিশা ও আত্মনির্ভরশীলতার মূলমন্ত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here