Breaking News

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।

শুক্রবার সকাল সোয়া ১০টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা জানান। পুষ্পস্তবক অর্পণ শেষে তাঁরা কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে আবদুল হামিদ ও শেখ হাসিনা ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। পরে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় মন্ত্রিপরিষদের সদস্য, তিন বাহিনীর প্রধান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহযোগী, অঙ্গ, ভাতৃপ্রতিম সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক পেশাজীবী ও শ্রমজীবী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি জম্মদিনের শ্রদ্ধা নিবেদন করা হয়।

বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানাতে আজ শনিবার সকাল ৯ টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ১০ টার দিকে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ সেখানে পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে স্বাগত জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes