আট বছর পর ওয়ানডে দলে সিডল

0
16

ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডের জন্য নিজেদের প্রথম একাদশ ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। জায়গা পেয়েছেন পিটার সিডল। আট বছর পর এই প্রথম একদিনের ক্রিকেট খেলতে যাচ্ছেন ডান-হাতি পেসার। ২০১০ সালের নভেম্বরে শ্রীলংকার বিপক্ষে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ক্যারিয়ারের ১৭তম ওয়ানডে খেলেন সিডল।

সেই সিডনিতেই আবার রঙিন জার্সি গায়ে দেবেন ৩৪ বছর বয়সী ক্রিকেটার। অস্ট্রেলিয়ান ক্রিকেটে দীর্ঘ বিরতি দিয়ে ওয়ানডেতে ফেরার রেকর্ড গড়তে যাচ্ছেন সিডল। বর্তমান রেকর্ড ছয় বছর ২৮২ দিন পর ওয়ানডে খেলা টিম জোয়েহরার।

তিনজনের পেস আক্রমণে সিডলের সঙ্গে আছেন ঝাই রিচার্ডসন ও জ্যাসন বেহরেনডর্ফ। নাথান লায়নের সঙ্গে স্পিন আক্রমণে থাকবেন অ্যাডাম জাম্পা। অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ও মার্কাস স্টয়নিস। টপঅর্ডারে অধিনায়ক অ্যারন ফিঞ্চ ওপেনিং করবেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারের সঙ্গে। সিরিজের বাকি দুই ওয়ানডে ১৫ ও ১৮ জানুয়ারি অ্যাডিলেড ও মেলবোর্নে।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), উসমান খাজা, শন মার্শ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, নাথান লায়ন, পিটার সিডল, ঝাই রিচার্ডসন ও জ্যাসন বেহরেনডর্ফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here