ইভ্যালি নিয়ে কিছু বলতে চাই নাঃ শবনম ফারিয়া ইভ্যালি নিয়ে কিছু বলতে চাই নাঃ শবনম ফারিয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইভ্যালি নিয়ে কিছু বলতে চাই নাঃ শবনম ফারিয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ পাঠক

ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করা শবনম ফারিয়া। সামাজিক যোগাযোগের মাধ্যমের একজন সোশ্যাল ইনফ্লুয়েন্সারও তিনি। ফেসবুকে তার ভেরিফায়েড পেজে প্রায় ১ দশমিক ৭ মিলিয়ন ( ১৭ লাখ) ফলোয়ার তাকে অনুসরণ করেন।

গনমাধ্যমের পক্ষ থেকে ইভ্যালির বর্তমান ইস্যুতে ভুক্তভোগী জনসাধারণের জন্য একজন সোশ্যাল ইনফ্লুয়েন্সার বা সেলিব্রেটি হিসেবে তার ব্যক্তিগত মতামত কি জানতে চাওয়া হয়। প্রশ্নের উত্তরে তিনি জানান, সে বিষয়ে তার কোন মন্তব্য নেই। কারণ, আমি এর ভেতরের কোনো কিছুই জানি না। যদি কখনো জানতে পারি তাহলে, তখন আমি এই বিষয়ে কথা বলবো।
তিনি আরও জানান, তাকে যদি নাটক, অভিনয়, সিনেমা নিয়ে জিজ্ঞাসা করা হয় তাহলে সেটি তিনি বলতে পারবো। কিন্তু এই বিষয়ে এখন কিছু বলতে পারবে না।
এর আগে চলতি বছরের জুনে ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন শবনম ফারিয়া। প্রধান জনসংযোগ কর্মকর্তার পাশাপাশি প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিনিকেশন্স প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।
২০১৮ সালে যাত্রা শুরু হওয়া ইভ্যালি একটি বাংলাদেশ ভিত্তিক ইকমার্স প্লাটফর্ম। লোভনীয় ডিসকাউন্ট কিংবা ক্যাশব্যাকের অফার প্রসঙ্গে ইভ্যালির নাম সর্বাগ্রে। স্বল্প সময়ে অনলাইন ক্রেতার মধ্যে আলোড়ন সৃষ্টি করলেও প্রতিষ্ঠানটি এখন গ্রাহক ভোগান্তি ও সমালোচনার শীর্ষে অবস্থান করছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD