৬৩ রানে ৭ উইকেট হারিয়ে বিপাকে রাজশাহী

0
41

কুমিল্লার বিপক্ষে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে রাজশাহী কিংস। শহীদ আফ্রিদির স্পিন এবং সাইফউদ্দিনের গতির মুখে পড়ে ইনিংসের শুরু থেকে সময়ের ব্যবধানে উইকেট হারাতে থাকে রাজশাহী।দলীয় ৬৩ রানে ৭ উইকেট হারিয়ে কার্যত ম্যাচ থেকে ছিটকে পড়েছে মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন দলটি। দলকে খেলায় ফেরাতে লড়াই করে যাচ্ছেন জাকির হাসান।

টস হেরে ব্যাটিংয়ে রাজশাহী কিংস

বিপিএলের ১০ম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিং করছে রাজশাহী কিংস। আগের দুই খেলায় একটিতে জয় পাওয়া মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী টানা দ্বিতীয় জয়ের লক্ষে খেলছে।

একই অবস্থা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। ২০১৫ সালের বিপিএলে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে শিরোপা জয়ী দলটি চলতি ষষ্ঠ আসরে নিজেদের প্রথম দুই খেলায় একটিতে জয় পেয়েছে। দ্বিতীয় জয়ের জন্য শুক্রবার মিরপুর শেরেবাংলায় নিজেদের তৃতীয় ম্যাচে খেলছে কুমিল্লা।

রাজশাহী কিংস: মুমিনুল হক সৌরভ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, জাকির হাসান, লরি ইভান্স, ফজলে মাহমুদ, কাজী আহমেদ, ইসিরু উদানা, আরাফাত সানি ও মোস্তাফিজুর রহমান।

কুমিল্লাহ ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, ইভিন লুইস, ইমরুল কায়েস, লিয়াম দাওসন, শোয়েব মালিক, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, সাইফুদ্দিন, মোহাম্মদ শহীদ ও শহীদ আফ্রিদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here