Breaking News

রবিবার বিএনপির বিক্ষোভ, কাল দোয়া দিবস

ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি জাকির হোসেন মিলনকে রিমান্ড নিয়ে নির্মম নির্যাতনের ফলে নিহতের ঘটনায় দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।মিলনের মাগফেরাত কামনায় আগামীকাল শুক্রবার ঢাকাসহ সারাদেশের মসজিদে দোয়া মাহফিলের কর্মসূচি ঘোষণা করেছে দলটি। একই দাবিতে আগামী রবিবার ঢাকা মহানগরীর থানায় থানায় ও সারাদেশের জেলায় জেলায় বিক্ষোভ এবং কালো ব্যাজধারণ কর্মসূচি পালন করবে দলটির নেতারা।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির ঘোষণা দেন।

রিজভী বলেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দায়িত্ব ছিল আমরা আন্দোলনে গেলে তার নির্দেশে নাশকতা চালিয়ে আমাদের উপর দায় চাপানো। কিন্তু আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাওয়ায় তার পরিকল্পনা ব্যর্থ হওয়া ও মন্ত্রিত্ব এবং পদ হারানোর ভয়ে এখন তিনি ভুল বকছেন। যাদের পায়ের নিচে মাটি থাকেনা তারাই এমন কথা বলতে পারে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes