রায়ে উচ্চ আদালতের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে : মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ‘উচ্চতম আদালত যেকোনো আদেশ দিতে পারেন। কিন্তু এক পক্ষের বক্তব্য শুনে এই ধরনের আদেশ দেওয়া মোটেই যুক্তিসঙ্গত নয়। এতে দেশের উচ্চতম আদালতের ঐতিহ্য ও ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। আজকে আমরা এই রায়ে ক্ষুব্ধ, দুঃখিত ও আশাহত হয়েছি।’

আজ বুধবার দুপুর ১টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে মওদুদ আহমদ এসব কথা বলেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) ও রাষ্ট্রপক্ষের আবেদনে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদস্যের আপিল বিভাগ খালেদা জিয়ার জামিন আগামী রোববার পর্যন্ত স্থগিত করার আদেশ দেন।

মওদুদ আহমদ বলেন, ‘শ্যোন অ্যারেস্ট দেখানো সম্পূর্ণ বেআইনি। সুপ্রিম কোর্ট বলেছে এটা একেবারেই বেআইনি।’

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুব হোসেন ও অ্যাডভোকেট জয়নাল আবেদিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আইনমন্ত্রী ব্যারিস্টার কায়সার কামাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওশাদ জমির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes