সড়ক দুর্ঘটনায় আর্জেন্টিনার পরিবহনমন্ত্রী নিহত সড়ক দুর্ঘটনায় আর্জেন্টিনার পরিবহনমন্ত্রী নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সড়ক দুর্ঘটনায় আর্জেন্টিনার পরিবহনমন্ত্রী নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৯৮ পাঠক

সড়ক দুর্ঘটনায় আর্জেন্টিনার পরিবহনমন্ত্রী মারিয়া মেওনি নিহত হয়েছেন বলে জানিয়েছে দেশটির সরকার। মেওনি শুক্রবার রাতে ঝড়ের মধ্যে গাড়ি চালিয়ে হুনিন শহরে যাওয়ার পথে রাজধানী বুয়েনস আইরেস থেকে প্রায় ১১০ কিলোমিটার উত্তরে এ দুর্ঘটনায় পড়েন।

দুর্ঘটনার সময় গাড়িতে তিনি একাই ছিলেন বলে সরকারি বিবৃতির বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। সামাজিক যোগাযোগমাধ্যমে স্থানীয় রেডিও স্টেশন এফএম ভালের পোস্ট করা ভিডিও ফুটেজে মেওনির উল্টে যাওয়া গাড়ির চারপাশে দমকলকর্মীদের দেখা গেছে।

আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ এক বিবৃতিতে বলেছেন, “তার মৃত্যুতে আর্জেন্টিনা একজন আপাদমস্তক, ক্লান্তিহীন ও সৎ রাজনীতিক এবং অনুকরণীয় কর্মকর্তাকে হারাল।”

২০১৯ সালের ডিসেম্বরে মধ্য-বামপন্থি রাজনীতিক ফার্নান্দেজ প্রেসিডেন্ট হওয়ার পর ৫৬ বছর বয়সী মেওনি পরিবহন মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

বুয়েনস আইরেস টাইমস জানিয়েছে, শুক্রবার রাতে হুনিনে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে মেওনির গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্ত্রী হওয়ার আগে মেওনি দীর্ঘদিন হুনিনের মেয়র ছিলেন। শুক্রবার দুর্ঘটনার আগে প্রেসিডেন্ট ফার্নান্দেজ ও সান্তা ফে প্রদেশের গভর্নর ওমার ফেরোতির সঙ্গে বেশ কয়েকটি বৈঠকেও অংশ নিয়েছিলেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD