সিডিএ চেয়ারম্যান পদে আরও ৩ বছর মেয়াদ বাড়লো দোভাষের সিডিএ চেয়ারম্যান পদে আরও ৩ বছর মেয়াদ বাড়লো দোভাষের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিডিএ চেয়ারম্যান পদে আরও ৩ বছর মেয়াদ বাড়লো দোভাষের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৬৭ পাঠক

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান পদে আরও তিন বছরের জন্য নিয়োগ পেয়েছেন এম জহিরুল আলম দোভাষ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, বতর্মান চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে আগামী ২৪ এপ্রিল ২০২১ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছর মেয়াদে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো।

উল্লেখ, ২০১৯ সালের ১৮ এপ্রিল বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জানে আলম দোভাষের জ্যেষ্ঠ সন্তান জহিরুল আলম দোভাষকে প্রথমবারের মতো সিডিএর চেয়ারম্যান পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে উল্লেখ করা হয়েছিল, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে সম্পর্ক ত্যাগের শর্তে ২৪ এপ্রিল অথবা যোগদানের দিন থেকে পরবর্তী দুই বছরের জন্য জহিরুল আলম দোভাষকে চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

জহিরুল আলম দোভাষ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে চার মেয়াদে কাউন্সিলর ছিলেন (১৯৯৪-২০১৫)। সর্বশেষ ২০১৫ সালের সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে অংশ নিয়ে পরাজিত হন তিনি। এছাড়াও তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রতিনিধি হিসেবে সিডিএ’র বোর্ড মেম্বারের দায়িত্ব পালন করেছেন একাধিকবার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD