`এবার সাকিব ঠিকই জ্বলে উঠবেন’

0
11

প্রথম পর্বে মিনিস্টার রাজশাহীকে ৪ উইকেটে হারিয়েছিল জেমকন খুলনা। শুক্রবার ফিরতি পর্বের প্রথম দিন আবার মিনিস্টার রাজশাহীর মুখোমুখি জেমকন খুলনা। কি করবে মাহমুদউল্লাহ রিয়াদের দল? নিজেকে এখনও সেভাবে মেলে ধরতে না পারা দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান কি এ ফিরতি পর্বে জ্বলে উঠতে পারবেন?

খুলনার সহকারি কোচ আফতাব আহমেদ আশাবাদী। তার বিশ্বাস, সাকিব ঠিকই নিজেকে খুঁজে পাবেন। তার জন্য একটু সময় প্রয়োজন। অনুশীলনে খুব কাছে থেকেই সাকিবকে দেখছেন আফতাব। তার তার মনে হচ্ছে, ঠিকভাবেই চলছে সাকিবের সব, এখন শুধু মাঠে দেখানোর অপেক্ষা।

দলের তারকা এই অলরাউন্ডারকে নিয়ে আফতাবের মূল্যায়ন, ‘একটা বছর আমাদের বিরতি ছিল, সেখান থেকে এসে শতভাগ পাওয়াটা খুবই কঠিন। তারপরও ও যথেষ্ট চেষ্টা করছে এবং ম্যাচে ফিরেছে। আমার মনে হয়, ৪টা ম্যাচে আমরা একটা ভালো জায়গায় আছি, বাকি ৪ ম্যাচে হয়তো আরও ভালো রেজাল্ট হবে।’

খুলনার সহকারি কোচ ও জাতীয় দলের সাবেক তারকা ব্যাটসম্যান সবাইকে মনে করিয়ে দিলেন, সাকিব বিরতি কাটিয়ে ফিরেছেন। তবে বিশ্বসেরা অলরাউন্ডার যে কোনো সময় স্বরূপে ফিরতে পারেন, বিশ্বাস তার।

আফতাবের ভাষায়, ‘একটা ছেলে যখন এক বছর পর আসে, তখন এসেই সবকিছু কাভার করা কঠিন। কোন সন্দেহ নেই, সবাই জানেন সে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার। সে যে কোনো সময় কামব্যাক করবে। কিন্তু সে ভালো শেপে আছে। প্রথম দুই ম্যাচ থেকে এখন বেটার শেপে আছে। ইনশাআল্লাহ পরের চার ম্যাচে ভালো কিছু দেখবেন আশা করছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here