গল্প লিখে হয়ে যান অপোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর

0
21

ফ্যানদের আরো কাছে যেতে “গার্ডিয়ান অব কোয়ালিটি” নামে এক অনন্য ক্যাম্পেইন হাতে নিয়েছে গ্লোবাল ব্র্যান্ড অপো। এর প্রথম অংশ হিসেবে অপোর সাথে ফ্যানদের অভিজ্ঞতার গল্প সবার কাছে তুলে ধরতে ১৮ অক্টোবর থেকে শুরু হয়েছে অপোর ‘অ্যাম্বাসাডর ক্যাম্পেইন,’ যা চলবে চলতি মাসের ২৭ তারিখ পর্যন্ত। চমৎকার এই ক্যাম্পেইনে অংশ নিয়ে অপোর অ্যাম্বাসাডর হতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে অপোর সাথে ফ্যানদের গল্পের ছবি বা ভিডিও শেয়ার করতে হবে। বাছাইয়ের মাধ্যমে ভাগ্যবান তিন জন অপোর অ্যাম্বাসাডর হবার এবং অপো এফ১৭ প্রো ও অপো ওয়াচ জিতে নেয়ার সুযোগ পাবেন।

তরুণদের ঘিরেই অপোর পথচলা এবং ক্রমবর্ধমান ফ্যানদের জন্যেই নিয়ে আসা হয়েছে এমন একটি ক্যাম্পেইন। সেই ধারাকে অব্যাহত রেখে অপোর সাথে এই ফ্যানদের অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ দিতেই এ ক্যাম্পেইনের আয়োজন, যেখানে ভক্তরা কী কারণে অপোর ফোন কেনার সিদ্ধান্ত নেন, বা কিভাবে এই ফোনগুলো তাদের দৈনন্দিন জীবনের তাদের সবচেয়ে বিশ্বস্ত প্রযুক্তি ডিভাইসে পরিণত হয়েছে তার কাহিনী শোনাবেন।

সেরা তিনটি ছবি বা ভিডিও শেয়ার করা ফ্যান অপো অ্যাম্বাসাডর হবার সুযোগ পাবেন এবং অপোর সাথে তাদের গল্প অপোর পক্ষ থেকে সবার মাঝে তুলে ধরা হবে। তিন জন বিজয়ীর মধ্যে শীর্ষ দুজন অপোর পক্ষ পাবেন আকর্ষণীয় গিফট। প্রথম বিজয়ী পাবেন অপো এফ১৭ প্রো এবং দ্বিতীয় পাবেন ৪১ মিলিমিটার অপো ওয়াচ।

অপোর এই অনন্য ক্যাম্পেইন নিয়ে অপো বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর আইয়োনো বলেন, “ফ্যানরাই আমাদের প্রধান চালিকাশক্তি। তাদের প্রয়োজন বোঝার, এবং তাদের সাথে আমাদের সংযোগ আরো দৃঢ় করে আমরা বদ্ধপরিকর। এর মাধ্যমে ফ্যানদের প্রযুক্তিগত সকল চাহিদা পূরণে অত্যাধুনিক ফিচারে স্মার্টফোন এনে আমরা তাদের বহুমুখিতা প্রদান করে আসছি। আমাদের সর্বশেষ এই ক্যাম্পেইনের মাধ্যমে ফ্যানরা আমাদের সাথে তাদের পথচলার গল্প শোনাতে পারবেন, যেন আমরা তাদের এই গাঁথা সবার মাঝে ছড়িয়ে দিতে পারি।”

ফ্যানদের শেয়ার করা ছবি এবং ভিডিও অপোর’র অভ্যন্তরীণ দল বিচার করবেন এবং অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। অপো পক্ষ থেকে তাদের সকল ফ্যানদের এই অংশ নেয়ার জন্যে আমন্ত্রণ জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here