দিল্লিতে ফাইভস্টার হোটেলে নারীকে গণধর্ষণ

0
17

ভারতের রাজধানী নয়াদিল্লির একটি ফাইভস্টার হোটেলে ডেকে নিয়ে এক নারী ট্যুর গাইডকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার মধ্য দিল্লির একটি পাঁচতারকা হোটেলে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

এ ঘটনায় জড়িত প্রধান অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণকাণ্ডে জড়িত ছয়জনের সঙ্গে একজন নারীও ছিল বলে জানিয়েছে ভিকটিম।
ভারতীয় সংবামাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, অল্প সুদে ঋণ পাইয়ে দেয়ার নাম করে ডেকে নিয়ে ওই ট্যুর গাইডকে হোটেলে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার ওই তরুণী ট্যুরিস্ট গাইডের পাশাপাশি টিকিট বুকিং একজিকিউটিভ হিসেবেও কাজ করেন।

পুলিশকে ওই নারী জানিয়েছেন, টাকার খুব প্রয়োজন ছিল তার। সেই সূত্রেই অভিযুক্তদের সঙ্গে তার পরিচয় হয়। কম সুদে ঋণ পাইয়ে দেবেন বলে ফোনে তাকে আশ্বস্ত করেন তারা। সেই মতো হোটেলে ডেকে পাঠান। সেখানে যেতেই সবাই মিলে তাকে ধর্ষণ করেন।

পুলিশ জানিয়েছে, হোটেলের যে ঘরে গণধর্ষণের ঘটনা ঘটেছে, সেটি দুই ব্যবসায়ীর নামে বুক করা ছিল। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে এক নারীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ইতিমধ্যে মনোজ শর্মা নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here