স্ক্যান্ডাল ভুলে ফের সংসার করার স্বপ্ন দেখছেন নাদিয়া!

0
11

ঈদের নাটকে ব্যস্ত সময় পাড় করছেন নায়িদা মিম। লাক্স চ্যানেল আই বিজয়ী। মাঝখানে লম্বা বিরতী নিয়েছিলেন অভিনয় থেকে। সেই অনিয়মিত থাকার শূন্যতা যেন পূরণ করে নিচ্ছেন এই সময়। সেই সঙ্গে প্রস্তুতি নিচ্ছেন নতুন করে জীবন শুরু করার।

কিন্তু কবে নতুন করে যৌথ জীবন শুরু করবেন এই তরুণ তারকা? তিনি মনে করেন, দ্বিতীয়বার বিয়ের জন্য সময় নেওয়া উচিত। তবে বিয়ে করবেন।

করোনাকালে নতুন উদ্যমে কাজে ফিরেছেন নাদিয়া মিম। জুন মাসের প্রথম থেকেই নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। বিবাহবিচ্ছেদের পর নাটকে কিছুটা অনিয়মিত হয়ে পড়েছিলেন নাদিয়া। সম্প্রতি প্রকাশিত ‘জানি পাব না’ শিরোনামে ইমরান মাহমুদুল ও সিঁথি সরকারের গাওয়া একটি গানে মডেল হয়েছেন তিনি।

করোনায় ঘরবন্দী থাকার চেয়ে কাজেই স্বস্তি পাচ্ছেন মিম। যথেষ্ট দূরত্ব বজায় রাখতে প্রতি মুহূর্তে সতর্ক থাকতে হচ্ছে তাকে।

লাক্স তারকা হওয়ার পর থেকে নিয়মিত কাজ করে যাচ্ছেন নাদিয়া মিম। কাজের ফাঁকে ২০১৬ সালের এপ্রিলে ঘর বাঁধেন। ২০১৮ সালের দিকে হঠাৎ কাজ কমিয়ে দেন তিনি। পরে জানা যায়, বিবাহবিচ্ছেদের কারণে বিরতি দিয়ে নিজেকে একটু সামলে নিচ্ছিলেন তিনি। কিন্তু এরপর তার কথিত বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন নাদিয়া মিম। সেই থেকে বিনোদন অঙ্গনে শুরু হয় তাঁর পদচারণ। এবারের ঈদুল আজহায় বিভিন্ন চ্যানেলের বেশ কিছু নাটকে দেখা যাবে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here