দেখা মিলল বৃদ্ধ ধোনির!

0
32

করোনায় কত কিছুই না পরিবর্তন হয়ে যাচ্ছে। অনেক সমস্যারও মুখোমুখি হচ্ছে মানুষ। এর মধ্যে লকডাউনে ঘরবন্দি পুরুষদের জন্য সবচেয়ে বড় সমস্যা হচ্ছে তাদের চুল-দাড়ি। ঘরে থাকতে থাকতে পুরুষরা সেলুনে যেতে পারছে না। ফলে অনেকেরই চুল-দাড়ি বড় হয়ে যাচ্ছে। কিন্তু তাই বলে বৃদ্ধ হয়ে যাওয়া?

অবাক করা হলেও, ভারতের সাবেক অধিনায়ক মনেন্দ্র সিং ধোনিকে তেমনই দেখা যাচ্ছে। তার যেভাবে দাড়ি পেকেছে, তাতে তাকে বৃদ্ধ বলাটাই হবে যুক্তিযুক্ত। করোনার কারণে সেভ করতে না পারার কারনে ধোনির মুখে যে দাড়ি গজিয়েছে, সেগুলো সবই সাদা। রাঁচিতে নিজের ফার্মহাউসে মেয়ে জিভার সঙ্গে দৌড়নোর সময় তাকে এক ঝলক দেখা গেছে এই নতুন ‘লুক’-এ। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিও সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

ধোনি যে এতটা বুড়িয়ে গেছেন, তা হয়তো করোনা না হলে জানাই হতো না ভক্তদের। সেই ফার্মহাউনে দৌড়ানোর ভিডিওয় এক ঝলক দেখা গেছে শুধু ধোনিকে। সেই ভিডিওয় বেশিরভাগ সময়ই ধোনির মেয়ে জিভাকে দৌড়ঝাঁপ করতে দেখা গেছে। পোষা কুকুরের সঙ্গেও খেলতে দেখা গেছে তাকে।

ধোনিও মেয়ের সঙ্গে খেলছেন, দৌড়াচ্ছেন। যদিও সেগুলো দেখা যাচ্ছিল দূর থেকে। সেই ভিডিওয় বড় জোর এক সেকেন্ডের জন্য কাছে থেকে দেখা গেছে ধোনিকে। তাতেই সবাইকে চমকে দিয়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক। কারণ, তার সাদা দাড়ি বেশ বড় হয়েছে। ধোনিকে এমন চেহারায় এর আগে দেখেননি ক্রিকেটপ্রেমীরা।

ধোনির বয়স এখন ৩৮। এই বয়সে দাড়ি মোটেও সাদা হওয়ার কথা নয়। কিন্তু ধোনির সাদা। এত অল্প বয়সে দাড়ি সাদা হওয়ার কারণেই কৌতুহল বেড়ে গেছে সমর্থকদের। সবাই মনে করছেন বড্ড দ্রুতই এসেছে সাদা দাড়ি।

আন্তর্জাতিক ক্রিকেটে গত বছর বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে শেষবার ক্রিকেট মাঠে দেখা গিয়েছিল সাবেক অধিনায়ককে। এরপর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে তিনি। মনে করা হচ্ছিল, ধোনির জাতীয় দলে প্রত্যাবর্তনের ব্যাপারে আইপিএলের পারফরম্যান্স বড় ভূমিকা নেবে; কিন্তু, করোনাভাইরাসের কারণে আইপিএল পিছিয়ে গেছে অনির্দিষ্টকালের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here