আলিয়াই হবে রণবীরের জীবনসঙ্গী, ৮ বছর আগেই ভবিষ্যদ্বাণী!

0
14
বলিউডের চর্চিত সম্পর্ক রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বহুদিন ধরেই শোনা যাচ্ছে প্রেম করছেন দুই তারকা। বছরের শুরুতে এও জানা গিয়েছিল যে, এ বছরের শেষেই নাকি চারহাত এক করতে চলেছেন তাঁরা।
সম্প্রতি একটি পুরনো ভিডিও নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, এক ট্যারট কার্ড রিডার রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের যে প্রেমের সম্পর্ক হবে ও তা যে বিয়ে পর্যন্ত গড়াবে তার আভাস দিয়েছিলেন সেই ২০১২ সালেই। ফ্যানেরাও এমন ভিডিও হাতে পেয়ে যেন নতুন করে উজ্জীবীত হয়ে উঠেছেন।
২০১২ সালেই সিমি গেরওয়ালের একটি চ্যাট শোতেই ভবিষ্যদ্বাণী করা হয়েছিল রণবীরের জীবন সঙ্গীনীকে নিয়ে। সেখানে বলা হয়েছিল, তার জীবনসঙ্গীনী যিনি হবেন তিনি অবশ্যই খুবই আবেগী এবং প্রেমময়ী হবেন। এবং তার নিজস্ব একটি ক্যারিয়ার থাকবে।
তিনি আরও বলেছিলেন যে, সেই সম্পর্কের মধ্যে অনেক ভারসাম্য থাকবে এবং সেই সঙ্গীনী রণবীরের কাজের রেখাটি খুব ভালোভাবে বুঝতে পারবেন। তাদের দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও হবে বলে দাবি করা হয়েছিল।
রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর মারা গিয়েছেন এক সপ্তাহ পার হয়ে গিয়েছে। মেয়ে রিধিমা লকডাউনের কারণে বাবার শেষযাত্রায় পৌঁছতে পারেননি। উশকোখুশকো চুল-দাড়িতে রণবীরকে দেখে চমকে উঠেছিলেন ফ্যানেরা।
তবে এরই মধ্যে ঋষি হাসপাতালে ভর্তি হওয়া থেকে তার অন্ত্যেষ্টি পর্যন্ত যে মানুষটিকে সবসময় কাপুর পরিবারের পাশে দেখা গিয়েছে, তিনি আলিয়া ভাট। রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা।
ঋষির দেহের সামনে তার কান্নার ছবি তো সোশ্যাল মিডিয়ায় একরাশ মনখারাপ ডেকে এনেছিল। শুধু তাই নয়, হবু শাশুড়িকেও এই কঠিন সময়ে বাচ্চার মতো আগলে রেখেছিলেন আলিয়া। একইসঙ্গে রিধিমাকে ফেসটাইমে বাবার শেষকৃত্য দেখানোর দায়িত্বও ছিল তার হাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here