শোয়েবকে প্রশংসায় ভাসালেন পন্টিং

0
39

ক‘দিন আগে ইংলিশ অলরাউন্ডার ফ্লিনটফের একটি ওভারের ভিডিও টুইট করেছিলেন পন্টিং। এবার তার খেলা সবচেয়ে দ্রুতগতির ওভারের ভিডিও টুইট করলেন পন্টিং। সেই ওভারটি করেছিলেন পাকিস্তানি পেসার শোয়েব আখতার।

টুইটারে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’-এর সেই ওভারের প্রতিটি বলই ছিল আগুনে গতির। প্রথম ডেলিভারিটাই মারাত্মক গতিতে ধেয়ে আসে পন্টিংয়ের দিকে। সাবেক অজি তারকা সেই দুর্দান্ত গতিতে ধেয়ে আসা বলের লাইন থেকে কোনোরকমে নিজেকে সরিয়ে নেন।শোয়েব এগিয়ে এসে পন্টিংয়ের দিকে হাত নাড়ান। সেই ওভারেই পন্টিংয়ের দিকে ধেয়ে আসে ১৫০ কিলোমিটার বেগের আগুনের গোলা। অফ স্টাম্পের বাইরের সেই বল ছেড়ে দেন পন্টিং। পরের বলটাই ঘণ্টায় ১৪৬ কিলোমিটার বেগে ধেয়ে আসে পন্টিংয়ের দিকে।

শোয়েবের সেই দারুণ গতির ওভারের ভিডিও পোস্ট করে পন্টিং লেখেন, ‘আগের দিন আমার জীবনের সেরা স্পেলের কথা বলেছিলাম। আর এবার আমার জীবনের সবচেয়ে দ্রুতগতির ওভারের ভিডিও পোস্ট করলাম। শোয়েবের সেই ওভার যখন সামলাচ্ছিলাম, বিশ্বাস করুন বিপরীত প্রান্তে দাঁড়ানো জাস্টিন ল্যাঙ্গার অনেকটাই দূরে দাঁড়িয়ে ছিল।’

শোয়েবের সেই ওভার যে অস্ট্রেলিয়ার বর্তমান প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার কোনোভাবেই খেলতে চাইছিলেন না, সেটাই বুঝিয়েছেন পন্টিং। সাবেক অজি অধিনায়কের সেই পোস্টে শোয়েব আখতার লিখেন, ‘কেবল রিকি পন্টিংয়ের পক্ষেই এভাবে খেলা সম্ভব। সে সবচেয়ে সাহসী। সত্যি সত্যিই জাস্টিন ল্যাঙ্গার কোনোভাবেই নন স্ট্রাইক প্রান্ত থেকে সরতে চাইছিল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here