অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন কণিকা

0
26

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন কোভিড ১৯ আক্রান্ত বলিউডের গায়িকা কণিকা কাপুর। একই সপ্তাহে এই নিয়ে দু’বার টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে তার। তাই লাখনৌয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস থেকে ছেড়ে দেওয়া হয়েছে কণিকাকে।

যদিও এর আগে পরপর পাঁচবার গায়িকার রিপোর্ট এসেছে কোভিড ১৯ পজিটিভ। গত ২০ মার্চ ধরা পড়ে যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কণিকা কাপুর। এরপর ভর্তি হন লাখনৌয়ের এই হাসপাতালে।

গত ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন কণিকা কাপুর। প্রাথমিক ভাবে কোনও উপসর্গ দেখা যায়নি তার। বিমাবন্দরের থার্মাল স্ক্রিনিংয়েও ধরা পড়েনি কিছুই। তবে ভারতে ফেরার দিন চারেক পরেই সর্দি-কাশি-জ্বর ও নানারকম লক্ষণ দেখা দেয় কণিকার।

এরপর হাসপাতালে গিয়ে লালারসের নমুনা পরীক্ষা করার পর জানা যায় যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গায়িকা। মার্চ মাসের ২০ তারিখ হাসপাতালে ভর্তি হন কণিকা।

কণিকার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল যে লন্ডন থেকে ফিরে অসুস্থতার কথা বেমালুম চেপে গিয়েছিলেন তিনি। কাউকে কিছুই জানাননি। এমনকি বিমানবন্দর থেকে তাকে আইসোলেশনে থাকার পরামর্শ দিলেও সেসব নাকি মানেননি গায়িকা। উল্টে একগাদা লোক জড়ো করে পার্টি করেছিলেন।

এদিকে, গায়িকার করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই সেলফ আইসোলেশনে চলে যান মা ও ছেলে। পরীক্ষাও করান লালারসের নমুনা। রিপোর্ট আসে নেগেটিভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here