বাবা হারালেন গলফার সিদ্দিকুর

0
64

দেশসেরা গলফার সি দ্দিকুর রহমানের বাবা মো. আফজাল হোসেন আর নেই। বার্ধক্যজনিত কারণে ৭৫ বছর বয়সে গতকাল বুধবার (১ এপ্রিল) রাত ৯টার দিকে রাজধানীর ক্যান্টনমেন্ট সংলগ্ন মাটিকাটা এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন।

সিদ্দিকুর রহমানের পরিবার সূত্রে জানা গেছে, মৃত্যুর আধা ঘন্টা আগেও আফজাল হেসেন ফোনে ছেলের খোঁজখবর নিয়েছিলেন। কারণ, সিদ্দিকুরের বাবা-মা অন্য তিন ভাইকে নিয়ে মাটিকাটার বাসায় থাকেন। সেখান থেকেই ফোনে তিনি সিদ্দিকুরের খবর নিয়েছিলেন মারা যাওয়ার আধা ঘন্টা আগে।

এরপরই তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত আফজাল হোসেনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানিয়ে দেন বাসায়ই তিনি মারা গেছেন।

সিদ্দিকুর রহমানের পরিবারের ইচ্ছা ছিল তাকে মাদারীপুরের গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করার। কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে সিদ্ধান্ত বদলে মরহুমের লাশ ক্যান্টনমেন্ট সংলগ্ন দক্ষিণ মানিকদি কবরস্থানে দাফন করা হয়েছে।

জনসমাগম না করার স্বার্থে সিদ্দিকুর রহমানের পরিবার থেকে সবাইকে দেখতে না এসে দোয়া করতে বলা হয়েছিল। যে কারণে ছেলেরাই তাকে দাফন করিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here