করোনা ভাইরাসকে ‘ধন্যবাদ’ দিয়ে বিপাকে বিদ্যা বালান!

0
19

বিতর্কে সচরাচর জড়ান না বিদ্যা বালান। অন্যায়ের প্রতিবাদ করলেও বিতর্কিত কোনও বিষয় নিয়ে মুখ খোলা থেকে নিজেকে দূরে রাখতেই ভালবাসেন অভিনেত্রী। কিন্তু এবার নেটিজেনরা তার উপর খুব চটেছেন।

অবশ্য নেটিজেনদের এক্ষেত্রে দোষ দেওয়া যায় না। গোটা বিশ্ব যখন করোনা আতঙ্কে তটস্ত, তখন কিনা এই প্রাণঘাতী ভাইরাসকেই ধন্যবাদ দিলেন বিদ্যা বালান!

সম্প্রতি অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট এই বিতর্কের কেন্দ্রবিন্দু। এই ভিডিওটির মাধ্যমেই করোনা ভাইরাসকে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

কারণ বিদ্যার মতে এটি পরিবর্তনের সূচনা। বহুদিন ধরে পৃথিবীতে দূষণ চলছে। কিন্তু কেউ তা নিয়ে মাথা ঘামায়নি। সবাই সবার মতো করে জীবন কাটাতে ব্যস্ত ছিল। কিন্তু করোনা ভাইরাসের জন্য মানুষ আবার ঐক্যবদ্ধ হওয়ার মর্ম বুঝেছে। একে অপরের সমস্যা শোনার কথা ভাবছে। পাশে দাঁড়াচ্ছে। এই সবই করোনা ভাইরাসের জন্য হচ্ছে। সেই কারণেই করোনাকে ধন্যবাদ জানিয়েছেন বিদ্যা।

কিন্তু অভিনেত্রীর এই বক্তব্যকে কোনওভাবেই মানতে রাজি নন নেটিজেনরা। কেউ কেউ তো এমনও বলছেন, যদি অভিনেত্রী কাছের কোনও মানুষ করোনায় আক্রান্ত হতেন, তাহলে কি তিনি এভাবে প্রাণঘাতী এই ভাইরাসকে ‘ধন্যবাদ’ দিতে পারতেন?

কেউ আবার বিদ্যার মতো একজন সেলিব্রিটির দায়িত্বশীলতা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও এত কিছুর পর অভিনেত্রী নিজে সাফাইয়ে কিচ্ছু বলেননি।

বিদ্যা বালান এখন মানব কম্পিউটর শকুন্তলা দেবীর বায়োপিকের কাজে ব্যস্ত। শোনা যাচ্ছে একটি বাংলা ছবিতেও নাকি দেখা যেতে পারে তাকে। পরিচালকজুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে পারেন বিদ্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here