‘জাব উই মেট’ থেকে ‘তাশান’, এক বছরেই বদলে যায় কারিনার জীবন

0
35

প্রায় ১৩ বছর পর শাহিদ এবং নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন কারিনা কাপুর খান। শাহিদ কাপুরের সঙ্গে ‘জাব উই মেট’ (২০০৭) এবং সাইফ আলি খানের সঙ্গে ‘তাশান’ (২০০৮) ছবি, পুরোপুরি বদলে দিয়েছিল তার জীবন। অভিনেত্রী বলেন, ‘জাব উই মেট’-এ তিনি সাফল্য অর্জন করেছেন। অন্যদিকে, ‘তাশান’-এ জীবন সঙ্গী খুঁজে পেয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা জানালেন, ‘জাব উই মেট-এর সেটে আমি ”তাশান” নিয়ে বেশি উৎসাহিত ছিলাম। সেই ছবিতে অনিল কাপুর, অক্ষয় কুমার এবং সাইফ আলি খানের সঙ্গে কাজ করতে যাচ্ছিলাম। সেই ছবির জন্য আমাকে ওজন কমাতে হয়েছিল। কারণ, অনেক বিকিনি শট দেওয়ার ছিল।

তবে ইমতিয়াজের ”জাব উই মেট”-এ কাজ করার কথা বলেছিলেন শাহিদ। ওর কথা শুনে আমি ছবির স্ক্রিপ্ট পড়ি এবং আমার তা ভাল লেগে যায়। আসলে, গীত এই চরিত্রের সঙ্গে আমার নিজের জীবনে অনেক মিল খুঁজে পেয়েছিলাম।’

অভিনেত্রী আরও বললেন, ‘জাব উই মেট’ আমার জীবন একেবারেই পালটে দেয়। কেরিয়ারে আমাকে অনেকটাই সাহায্য করেছে এই ছবিটি। আর এরপরেই আমি ”তাশান”-এর জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছিলাম। ভেবেছিলাম এই ছবিও হিট হবে। তবে তেমনটা হল না।

যদিও ”তাশান” দিয়ে নিজের ভালোবাসার সঙ্গীকে খুঁজে পেয়েছিলাম। আর এইভাবেই সাইফের সঙ্গে আমার সম্পর্কের সূত্রপাত।’ তবে ঠিক কী কারণে শাহিদের সঙ্গে ব্রেকআপ করলেন কারিনা তা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘আঙ্গরেজি মিডিয়াম’-এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here