গাড়িতে নিয়ে নাবালিকা ছাত্রীকে শিক্ষকের একাধিকবার ধর্ষণ

0
53

কিশোরী ছাত্রীকে ঘুরতে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে আশুতোষ মণ্ডল নামে এক হাইস্কুলের প্রধান শিক্ষক। বৃহস্পতিবার ভারতের পশ্চিম মেদিনীপুরের বেলদা থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। পরে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে বেলদা থানার পুলিশ।

জানা যায়, আটক প্রধান শিক্ষকের বাড়ি সবং থানার শ্যামসুন্দরপুর গ্রামে। যৌন হয়রানির শিকার ওই কিশোরী ছাত্রী বসন্তপুরে ওই স্কুলেরই হস্টেলে থেকে পড়াশোনা করত। তাকে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে ওই প্রধান শিক্ষক একাদিকাবার ধর্ষণ করেন বলে অভিযোগ। বৃহস্পতিবার বিকেলেও তাকে ফুঁসলিয়ে নিজের গাড়িতে করে বেলদা-কাঁথি বাইপাস রোডের ধারে এক ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই তাঁদের দেখে সন্দেহ হয় স্থানীয়দের।

পরে স্থানীয়রা তাঁদের আটকে পুলিশে খবর দেয়া হলে বেলদা থানার পুলিশ এসে কিশোরী ছাত্রী ও শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। সেখানে পুলিশের কাছে ভুক্তভোগী ওই ছাত্রী নির্যাতনের সব কথা খুলে বলেন।

এরপর পুলিশ খবর দিলে ওই ছাত্রীর অভিভাবকরা থানায় চলে আসেন। রাতের দিকে নির্যাতিতার পরিবার প্রধান শিক্ষক আশুতোষ মণ্ডলের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ পরিবার থেকে দায়ের করলে পুলিশ তাঁকে গ্রেফতার করে। শুক্রবার ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষককে আদালতে হাজির করায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here