চলচ্চিত্রে মিথিলার ছোট বোন মিশৌরী

0
73

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বিজ্ঞাপন ও টিভি নাটক দিয়ে তিনি জয় করেছেন দর্শকের মন। গ্ল্যামার, অভিনয়, এক্সপ্রেশনে মিথিলা মুগ্ধ করে রেখেছেন। শোবিজের পাশাপাশি একজন সমাজকর্মী হিসেবেও সুপরিচিত তিনি। সম্প্রতি কলকাতার নন্দিত পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি।

সেই মিথিলার ছোট বোন মিশৌরী রশিদ। প্রায় চার বছর আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। এবার তিনি নিয়মিত হচ্ছেন অভিনয়ে।

বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এ অভিনয় করছেন। ঢাকার নিউমার্কেটে সোমবার (১৩ জানুয়ারি) এর শুটিং চলে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে দেখা যাবে মিশৌরীকে।

নিজের এ কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। জাগো নিউজকে মিশৌরী রশিদ বলেন, ‘পারিবারিকভাবেই আমি শোবিজের সঙ্গে পরিচিত। একটা বাড়তি আগ্রহ সবসময়ই ছিলো। অনেক আগে টিভিসিতে কাজও করেছিলাম। কিন্তু নিয়মিত অভিনয় বলতে তেমনটা আর হয়নি।

বেশ লম্বা বিরতি শেষে আবারও জার্নিটা শুরু করেছি। বেশকিছু কাজ এরই মধ্যে করেছি। মোবাইল অপারেটরসহ অনেক পণ্যের বিজ্ঞাপনেও কাজ করা হয়েছে। বছর খানিক আগে সুবর্ণা মুস্তাফা ম্যাডামের একটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। সেটাই ছিল প্রথম। এরপর অভিনয়ে কিছুদিন বিরতি দেই। এখন আবার নিয়মিত কাজ শুরু করেছি। প্রথমবারের মতো শর্টফিল্মে কাজ করা হচ্ছে।’

মিশৌরী জানান, কিছুদিন আগে নুহাশ হুমায়ুনের ‘পিজা ভাই’ নাটকেও কাজ করেছেন এই তরুণ অভিনেত্রী।

অভিনয় ছাড়াও নন্দিত নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর সহকারী হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন মিশৌরী। কখনো পরিচালক হিসেবে কাজ করবেন কী না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এখন পর্যন্ত ভাবিনি। আসলে ক্যামেরার পেছনে কাজ করার ইচ্ছা ছিলো। সেজন্য সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি অমিতাভ ভাইয়ের সঙ্গে। নির্মাণের কিছু খুঁটিনাটি বিষয় রপ্ত করেছি। যদি কখনো ইচ্ছে জাগে পরিচালনা করতেও পারি।’

মিশৌরী রশিদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন। এক সেমিস্টার পরই তার গ্রাজুয়েশন শেষ হচ্ছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here