ভাড়া নিলো না ট্যাক্সিচালক, ডিনার করালো ক্রিকেটাররা

0
97

বিদেশ বিভূঁইয়ে খেলতে গেলে যেকোনো দেশের ক্রিকেটাররা আপন মানুষ, আপন জায়গার একটা অভাব সবসময়ই অনুভব করে থাকেন। এটা শুধু ক্রিকেটারদের জন্য নয়, প্রযোজ্য যেকোনো প্রবাসীর জন্যই। আর তাই তো বিদেশের মাটিতে নিজের দেশের কাউকে পেলে যেনো খানিক স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন যে কেউ।

এবার এমনই এক ঘটনার সাক্ষী হয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। তবে নিজ দেশের কারও কাছ থেকে নয়, তারা দারুণ ব্যবহার পেয়েছেন প্রতিবেশি দেশ ভারতের এক ট্যাক্সিচালকের কাছ থেকে। যা শুনিয়েছেন অস্ট্রেলিয়ার এবিসি রেডিওর আরজে অ্যালিসন মিচেল।

বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন পাকিস্তানের ক্রিকেটাররা। সফরের প্রথম টেস্টে ইনিংস ও ৫ রানের ব্যবধানে হেরে গিয়েছে তারা। তবে এরই মাঝে একদিন সন্ধ্যায় শাহিন শাহ আফ্রিদি, ইয়াসির শাহ, নাসিম শাহ, মুসা খান, ইমরান খানরা মিলে খেতে যাচ্ছিলেন ভারতীয় এক রেস্টুরেন্টে।

Paikka-2

নিজেদের টিম হোটেল থেকে সেই রেস্টুরেন্টে যাওয়ার জন্য তারা একটি ট্যাক্সি ভাড়া করে। ভ্রমণ শুরু করার পর তারা দেখতে পায় এটির চালক একজন ভারতীয়। যাত্রাপথে নানান কথাই হয় তাদের মধ্যে। পরে যখন রেস্টুরেন্টে পৌঁছে যান পাকিস্তানি ক্রিকেটাররা, তখন ভাড়া নিতে অস্বীকৃতি জানান সেই ট্যাক্সিচালক।

অনেক জোরাজুরির পরেও সেই ট্যাক্সিচালককে ভাড়া দিতে পারেননি ইয়াসির, নাসিম, শাহিন আফ্রিদিরা। তবে ভাড়া না নেয়ায় সেই ট্যাক্সিচালককে ডিনারের আমন্ত্রণ জানান ক্রিকেটাররা। স্বাগ্রহে এই আমন্ত্রণে সাড়া দেন ট্যাক্সিচালক। একসঙ্গে ডিনার করেন পাঁচ পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে। তাদের এই ডিনারের ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। ট্যাক্সিচালক এবং ক্রিকেটার- উভয়পক্ষকেই বাহবা দিচ্ছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here