বাহুবলী প্রভাসের সঙ্গে সুজানা

0
89

রজনীকান্ত, শাহরুখ খান, সালমান খানের মতো বাঘা বাঘা সব তারকাকে পেছনে ফেলে দিয়েছেন বাহুবলী খ্যাত নায়ক প্রভাস। ভারতের সর্বোচ্চ ব্যবসাসফল ছবির নায়ক তিনি। কে না এই তারকার দেখা পেতে চান। মজার ব্যাপার হলো কাকতালীয়ভাবেই এই তারকার দেখা পেলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। হঠাৎ তাদের দেখা হয়ে এক বিমানে।

বুধবার সন্ধ্যার আগে ফেসবুকে প্রভাসের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সুজানা জাফর। পরে সুজানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন এই ছবির পেছেনের গল্প।

সুজানা জাফর বলেন, ‘বুধবার দুবাই যাচ্ছিলাম। বিমানে উঠে প্রভাসকে দেখতে পাই। বিশ্বাস হচ্ছিল না সামনে প্রভাস। এরপর তার সঙ্গে কুশল বিনিময় করি। ছবি তোলার আবদার করি। প্রভাসকে বলি, তার ‘বাহুবলী’ দেখে খুব ভালো লেগেছে। বাহুবলীর কথা বলতেই মুচকি হাসি দেন প্রভাস। এরপর আমাকে থ্যাংকস জানান।’

সুজানা আরও বলেন, ‘প্রায় পাঁচ মিনিট তার সঙ্গে ছিলাম। প্রভাস অনেক কম কথা বলেন। এত বড় মাপের একজন তারকার সাধারণ ব্যবহাবে মুগ্ধ হয়েছি।’

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে ‘সাহো’ ছবিটি। দুবাইয়ের হলে চলছে ছবিটি। এই কারণেই দুবাই যাচ্ছিলেন প্রভাস। সুজানাকে এমনটাই জানিয়েছেন এই অভিনেতা।

সামনে ৬০০ কোটি বাজেটের ‘রামায়ণ’ সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা যেতে পারে প্রভাসকে। ছবিটি নির্মাণ করবেন পরিচালক নিতেশ তিওয়ারি। এই সিনেমায় রামের ভূমিকায় অভিনয় করবেন হৃত্বিক রোশন ও সিতার চরিত্রে অভিনয় করবেন দীপিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here